Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮

‘সবাইকে নিয়ে বাঁচতে চাই’

‘সবাইকে নিয়ে বাঁচতে চাই’
‘সবাইকে নিয়ে বাঁচতে চাই’

আমরা সবাইকে নিয়ে বেঁচে থাকতে চাই। করোনা মহামারীর মধ্যেও আমরা পরস্পরের পাশে থাকবো। জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান এ কথা বলেছেন।

রোববার (২ মে) রাজধানীর তোপখানায় এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তার বক্তব্যে তিনি এ কথা বলেন। ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্টস ফোরামের (পিজেএফ) উদ্যোগে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সদস্যদের জন্য ঈদ উপহার সামগ্রী বিতরণ উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পিজেএফ সভাপতি ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) কার্যনির্বাহী কমিটির সদস্য আ স ম জাকির হোসেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পিজেএফ সাধারণ সম্পাদক সাইখুল ইসলাম উজ্জ্বল, সংগঠনের সহ-সভাপতি মো. মজিবুর রহমান, অর্থ সম্পাদক হানজালা শিহাব ও দফতর সম্পাদক গনেশ চন্দ্র হাওলাদার প্রমুখ।

ঈদ উপহার সামগ্রী হিসেবে প্রতিটি প্যাকেটে ছিল পোলাও চাল দুই কেজি, গুঁড়া দুধ আধা কেজি, চিনি দুই কেজি, সয়াবিন তেল এক লিটার, সেমাই দুই প্যাকেট, নুডুলস চার প্যাকেট, গায়ের সাবান একটি, কাপড় কাছার গুঁড়া আধা কেজি, কিসমিস ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী। সংগঠনের শতাধিক সদস্যের প্রত্যেক পরিবারে এসব ঈদ উপহার পৌঁছে দেয়ার ব্যবস্থা করা হয়।

জিএম

RTV Drama
RTVPLUS