• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রোজা রেখে কৃষকের ধান কেটে দিলো যুবলীগ 

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ মে ২০২১, ১৩:২৫
রোজা রেখে কৃষকের ধান কেটে দিলো যুবলীগ 

রোজা রেখে কৃষক মো. ফজল মিয়ার ৩০ বিঘা জমির ধান কেটে দিয়েছে টাঙ্গাইল জেলা যুবলীগ।

রোববার (২ মে) সকাল থেকেই যুবলীগের সভাপতি রেজাউর রহমান চঞ্চল ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিকের নেতৃত্বে সদর উপজেলার কাতুলী ইউনিয়নে ধান কাটা কর্মসূচিতে অংশ নেন যুবলীগের নেতা কর্মীরা। এসময় তারা কৃষক ফজল মিয়ার ৩০ বিঘার জমির ধান কেটে মাড়াই করে দেন।

কৃষক ফজল মিয়া জানান, করোনাভাইরাসের কারণে শ্রমিক পাচ্ছিলাম না। যুবলীগের নেতা কর্মীরা ধান কেটে দেওয়াতে আমার অনেক উপকার হলো। নয়তো দুর্যোগের কারণে ক্ষেতের ধান ক্ষেতেই নষ্ট হতো। এ জন্য যুবলীগের সবার প্রতি আমি কৃতজ্ঞ।

টাঙ্গাইল জেলা যুবলীগের সভাপতি রেজাউর রহমান চঞ্চল ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে কেন্দ্রীয় যুবলীগের আহ্বানে আমাদের ধান কাটা কর্মসূচি অব্যাহত রয়েছে। এর ধারাবাহিকতায় ফজল মিয়ার জমির ধান কেটে দেয়া হয়েছে। ধান কাটা কর্মসূচি চলমান থাকবে।

টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে মানুষের যে কোনও দুর্ভোগে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্র লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ঝাঁপিয়ে পড়েছে। সবসময় তাদের পাশে থেকেছে। এই দুর্যোগ মুহূর্তে ধান কেটে দিয়ে কৃষকের পাশে থাকায় সবাই ধন্যবাদ জানাই। তাদের এ কাজ যেন অব্যাহত থাকে এ জন্য সর্বাত্মক সহযোগীতা করবো।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত নেতানিয়াহুর বিরুদ্ধে 
জীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ বন্ধে রাজধানীতে র‌্যালি
নারী হাজতিকে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জন বদলি
কৃষক লীগ নেতাদের গণভবনের শাক-সবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী
X
Fresh