• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

১০৩ ভরি স্বর্ণালঙ্কার পাচারের সময় আটক ২

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ মে ২০২১, ১৯:১১
১০৩ ভরি স্বর্ণালঙ্কার পাচারের সময় আটক ২
১০৩ ভরি স্বর্ণালঙ্কার পাচারের সময় আটক ২

রাজবাড়ীর গোয়ালন্দে ভারত থেকে অবৈধভাবে আনা ১০৩ ভরি স্বর্ণালঙ্কার পাচারের সময় দুই চোরাচালানকারীকে আটক করেছে পুলিশ। শনিবার (১ মে) দুপুরে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ এ তথ্য জানায়।

আটককৃতরা হলেন, ঢাকার উত্তরা পশ্চিম থানার ক্ষিতীন্দ্র চন্দ্র দত্তের ছেলে গৌরাঙ্গ দত্ত (৪৫) ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাজিপাড়ার (বণিকপাড়া) মৃত দীনেশ চন্দ্র বণিক ওরফে রমেশ বণিকের ছেলে তাপস বণিক (৫৫)।

পুলিশ সূত্রে জানা গেছে, চোরাচালানের মাধ্যমে স্বর্ণপাচার হচ্ছে এমন গোপন খবরের ভিত্তিতে ৩০ এপ্রিল দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কে দৌলতদিয়ার মৃত আব্দুল গণি মণ্ডলের বাড়ির সামনে অভিযান পরিচালনা করে পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌলতদিয়া ঘাটের উদ্দেশে আসা রিকশা থেকে নেমে এক যাত্রী দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে পুলিশ তাকে আটক করে। তার কাছ থেকে স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়। এ সময় দৌলতদিয়ার আরেক ঘাট থেকে আরও ১ জনকে আটক করা হয়।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর জানান, গোপন খবরের ভিত্তিতে দুই স্বর্ণ চোরাচালানকারীকে ১০৩ ভরি স্বর্ণালঙ্কারসহ আটক করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৬৭ লাখ টাকা।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খাগড়াছড়িতে ৪ চোরাই মোটরসাইকেলসহ আটক ২ 
চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র-গুলিসহ আটক ২
খাগড়াছড়িতে ১২০ লিটার চোলাই মদসহ আটক ২ 
গাঁজাগাছ-ইয়াবাসহ আটক ২
X
Fresh