• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

তরুণের গোপনাঙ্গ কুপিয়ে রাস্তায় ফেলে গেল কিশোর গ্যাং

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ মে ২০২১, ১৭:৪১
তরুণের গোপনাঙ্গ কুপিয়ে রাস্তায় ফেলে গেল কিশোর গ্যাং
আহত জাকির হোসেনে সাগর

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নের বাহরকোট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এক তরুণকে কুপিয়ে মুমূর্ষু অবস্থায় রাস্তায় ফেলে গেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা।

শুক্রবার (৩০ এপ্রিল) রাত ৯টার দিকে এই ঘটনা ঘটে। শনিবার (১ মে) বিকেল গণমাধ্যমকর্মীদের কাছে এমন অভিযোগ করেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

আহত জাকির হোসেনে সাগর (২০) উপজেলার জয়াগ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বাহরকোট গ্রামের পাটোয়ারী বাড়ির ইউছুফ ওরফে লাল মিয়ার ছেলে।

স্থানীয় সূত্র জানা গেছে, পূর্ব বিরোধের জের ধরে শুক্রবার (৩০ এপ্রিল) রাত ৯টার দিকে কিশোর বয়সী ১০ থেকে ১৫ ছেলে সাগরকে বাড়ি থেকে মোবাইলে ডেকে নেয়। পরে তারা তাকে জয়াগ ইউনিয়নের বাহরকোট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে নিয়ে গোপনাঙ্গ, কপাল, হাত, পেট, কব্জি, পিঠ, পা ও হাতের তালুসহ ১৪টি কোপ দেয় আর পিটিয়ে একটি পা ভেঙে দেয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

ভুক্তভোগীর পরিবার জানায়, আহত সাগর এখনও অজ্ঞান অবস্থায় আছে। এই কারণে হামলার সঙ্গে সরাসরি জড়িতদের নাম এখনও জানা যায়নি।

এ বিষয়ে সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, মারামারি হয়েছে বলে আমরা শুনেছি। হামলার শিকার ভুক্তভোগী তরুণ এখন হাসপাতালে চিকিৎসাধীন। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh