• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

হেফাজতের তাণ্ডবে ইন্ধনদাতা-পরিকল্পনাকারীরা আইনের আওতায় আসবে

আরটিভি নিউজ

  ০১ মে ২০২১, ১৪:২৪
হেফাজতের তাণ্ডবে ইন্ধনদাতা-পরিকল্পনাকারীরা আইনের আওতায় আসবে
হেফাজতের তাণ্ডবে ইন্ধনদাতা-পরিকল্পনাকারীরা আইনের আওতায় আসবে

গত ২৬ মার্চ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডবের ইন্ধনদাতা-পরিকল্পনাকারী তারা স্পটে থাকুক বা না থাকুক তারা অবশ্যই আইনের আওতায় আসবে বলে জানিয়েছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. হাবিবুর রহমান।

শনিবার (১ মে) সকাল সাড়ে ১০টায় তাণ্ডবে ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়ায় পৌরসভা ভবন, উস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তন ও সদর উপজেলা ভূমি অফিস পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

ডিআইজি হাবিবুর রহমান বলেন, এটি সম্পূর্ণ স্বাধীনতাবিরোধী ও ইতিহাস-ঐতিহ্যবিরোধী কাজ। কোনো সভ্য মানুষের পক্ষে এ ধরনের আচরণ করা সম্ভব নয়। বাংলাদেশকে যেন পিছিয়ে দেওয়া যায়- এটি সে ধরণের স্বাধীনতাবিরোধী চক্রের কাজ বলে আমি মনে করি।

তিনি আরও বলেন, জেলা পুলিশ ও সিআইডি এবং পিবিআই সম্মিলিতভাবে মামলাগুলো তদন্ত করছে। আমরা সবাই সমন্বয়রের মাধ্যমে তদন্ত করছি। ইতোমধ্যে মামলাগুলো তদন্তকারী কর্মকর্তাদের কাছে দেওয়া হয়েছে। তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এদিকে, ২৬-২৮ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকদের চালানো তাণ্ডবের ঘটনায় ৫৫টি মামলার মধ্যে ৯টির তদন্ত করছে সিআইডি। এছাড়া ২০১৬ সালে ব্রাহ্মণবাড়িয় জেলা সদরে মাদরাসা ছাত্রদের চালানো তাণ্ডবের ঘটনায় হওয়া মামলাগুলোর মধ্যে পাঁচটির তদন্তভারও সিআইডিকে দেয়া হয়েছে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্রাহ্মণবাড়িয়ায় সাহিত্য একাডেমির আয়োজনে বৈশাখী উৎসব
আইভীর বিরুদ্ধে মামলার হুমকি হেফাজত নেতার 
নওগাঁয় ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার 
সূর্যের তাণ্ডব আর শেষের রোমাঞ্চে মুম্বাইয়ের দাপুটে জয়
X
Fresh