Mir cement
logo
  • ঢাকা শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮

যৌতুক না পেয়ে স্ত্রীর গলাকেটে হত্যাচেষ্টা 

যৌতুক না পেয়ে স্ত্রীর গলাকেটে হত্যাচেষ্টা 
ফাইল ছবি

নেত্রকোনার মদন পৌরসভার ৮নং ওয়ার্ডের পূর্ব জাহাঙ্গীরপুর গ্রামে যৌতুকের টাকা না দেয়ায় পলি আক্তার (২২) নামের এক গৃহবধূকে গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।

বুধবার (২৮ এপ্রিল) বিকেলে মদন থানায় এ অভিযোগটি দায়ের করেন ভুক্তভোগীর বাবা। অভিযুক্ত রাসেল মদন পৌরসভার ৮নং ওয়ার্ডের পূর্ব জাহাঙ্গীরপুর গ্রামের আব্দুল করিমের ছেলে।

অভিযোগে জানা যায়, অভিযুক্ত রাসেল মিয়া একবছর আগে বাড়িভাদেরা গ্রামের রশিদ মিয়ার মেয়ে পলি আক্তারকে বিয়ে করেন। কিছুদিন যেতে না যেতেই স্বামী রাসেল ও শ্বশুরবাড়ির লোকজন পলিকে যৌতুকের টাকা দেয়ার জন্য প্রতিনিয়ত চাপ সৃষ্টি করে। কিন্তু পলির বাবা-মায়ের পক্ষে যৌতুকের টাকা দেয়া সম্ভব নয় জানালে তার ওপর নির্যাতনের মাত্রা বেড়ে যায়।

পরে মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে আবারো এ নিয়ে চাপ দিলে ভুক্তভোগী পলি টাকা দিতে অপারগতা প্রকাশ করেন। এ সময় তার গলায় দা দিয়ে আঘাত করে হত্যার চেষ্টা চালানো হয়। এ সময় তাকে উদ্ধার করে মদন হাসপাতালে ভর্তি করা হয়। তার গলায় একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

ভুক্তভোগী বলেন, আমাকে টাকা এনে দেয়ার জন্য চাপ দিলে আমি পারবো না বলে না করি। একপর্যায়ে আমাকে হত্যা করার উদ্দেশ্যে গলায় দা দিয়ে আঘাত করে। এ বিষয়ে আমার বাবা থানায় একটি অভিযোগ করেছেন। আমি এর বিচার চাই।

এ বিষয়ে মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) উজ্জ্বল কান্তি সরকার বলেন, এ বিষয়ে ভুক্তভোগীর বাবা বুধবার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

জিএম

RTV Drama
RTVPLUS