Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮

নীলফামারী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ এপ্রিল ২০২১, ০৮:৩৫
আপডেট : ২৯ এপ্রিল ২০২১, ০৮:৪৫

যে কারণে ভারতীয় তরুণী বাংলাদেশে গ্রেপ্তার 

That is why the Indian girl was arrested in Bangladesh
যে কারণে ভারতীয় তরুণী বাংলাদেশে গ্রেপ্তার 

বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে এক ভারতীয় তরুণীকে গ্রেপ্তার করেছে নীলফামারী সদর থানা পুলিশ।

বুধবার (২৮ এপ্রিল) সকালে সদর উপজেলার কুন্দুপুকুর ইউনিয়নের আঙ্গারপাড়া এলাকার একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউপ।

আরও পড়ুনঃ গ্রেনেড ভেবে পুলিশে ফোন, পরে জানা গেলো সেক্স টয়!

গ্রেপ্তারকৃত মিতালী দাস (২১) ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি জেলার মালবাজার থানার নেতাজি কলোনির এলাকার অভিজিৎ দাসের মেয়ে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ৬ মার্চ মিতালী দাস দিনাজপুর জেলার হিলি সীমান্ত দিয়ে পাসপোর্ট ভিসা ছাড়াই কৌশলে বাংলাদেশে প্রবেশ করেন। এর পরে ঢাকার হেমায়েতপুরে তার চাচা রবিন্দ্র দাস (৪৫) ও গোবিন্দ দাসের (৪২) বাসায় অবস্থান করেন। পরবর্তী সময় ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল থানার শিবদীঘি নামক এলাকার তার এক বান্ধবীর সঙ্গে দেখা করেন।

পরে ফেসবুকের মাধ্যমে পরিচিত এক বান্ধবীর সঙ্গে দেখা করতে নীলফামারী আসেন মিতালী দাস। ওই বান্ধবীর সঙ্গে ফেসবুকের মাধ্যমে বন্ধুত্বের সম্পর্ক তৈরি হওয়ায় তারা উভয়েই সব সময় মোবাইল ফোনে ও ফেসবুকের মাধ্যমে যোগাযোগ করতেন।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউপ জানান, ৯৯৯ এর খবরের পরিপ্রেক্ষিতে অবৈধভাবে পাসপোর্ট, ভিসা ছাড়া ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশ করায় মিতালী দাসকে গ্রেপ্তার করা হয়েছে। ‌‘দ্যা কন্ট্রোল অব এন্ট্রি অ্যাক্ট’র ৪ ধারায় থানায় মামলা দায়ের করে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

জিএম

RTV Drama
RTVPLUS