• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বউ-শাশুড়ির ঝগড়া, মাকে কুপিয়ে মারল ছেলে

বাগেরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ এপ্রিল ২০২১, ২১:৪২
বউ-শাশুড়ির ঝগড়া, মাকে কুপিয়ে মারল ছেলে

বাগেরহাটের মোংলা উপজেলায় বউ-শাশুড়ির ঝগড়ার পর ক্ষিপ্ত হয়ে মাকে কুপিয়ে হত্যা করেছে পাষণ্ড ছেলে। আজ মঙ্গলবার বিকেল ৩টার দিকে মোংলা পৌরসভার বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের মরদেহের ময়নাতদন্তের জন্য বিকেলে বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় ছেলে ও ছেলের বউকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মোংলা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বটতলা এলাকার ক্ষীতিশ চন্দ্র রায়ের বাড়িতে ক্ষীতিশের স্ত্রী শৈবালীর রায়ের (৬০) সাথে তাদের পুত্রবধূ সুচিত্রা বিশ্বাসের (২২) মধ্যে গোবরের তৈরি লাকড়ি নিয়ে মঙ্গলবার বিকেলে ঝগড়া হয়। এ সময় ছেলে সুব্রত রায় (৪২) এসে মাকে স্ত্রীর সাথে ঝগড়া করতে দেখে ক্ষিপ্ত হয়ে কোদাল দিয়ে মায়ের মাথায় আঘাত করে। প্রথম আঘাতে মা শৈবালী মাটিতে লুটিয়ে পড়লে আবারো আঘাত করে মাথায়। এরপর বাড়ির অন্যান্য লোকজন ও প্রতিবেশীরা ছুটে এসে অচেতন অবস্থায় গুরুতর আহত শৈবালীকে হাসপাতালে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মোংলা থানার ওসি মো. ইকবাল বাহার চৌধুরী বলেন, মাকে হত্যার ঘটনায় অভিযুক্ত ছেলে সুব্রত রায়ের বিরুদ্ধে অসংখ্য অভিযোগ রয়েছে এলাকাবাসীরও। সুব্রত পেশায় গ্রাম্য পশু চিকিৎসক ও পিতা ক্ষীতিশ চন্দ্র রায় হোমিও চিকিৎসক। সুব্রত ঘরে এখন যে স্ত্রী রয়েছে তিনি তার তৃতীয় স্ত্রী। এই স্ত্রীর সাথে তার মায়ের প্রায়ই বিরোধ লেগেই থাকতো। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে ছাদ থেকে লাফিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা  
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
X
Fresh