• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

খুনের ভয় দেখিয়ে ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করল পরিচালক

মাদারীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ এপ্রিল ২০২১, ১৪:২৫
The director raped the student more than once for fear of murder
প্রতীকী ছবি

মাদারীপুরের কালকিনি উপজেলায় ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে মো. বিল্লাল বেপারি (৬০) নামে এক মাদরাসার পরিচালককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ এপ্রিল) সকালে তাকে মাদারীপুর জেলাহাজতে প্রেরণ করা হয়। এর আগে সোমবার (২৬ এপ্রিল) রাতে উপজেলার পান্তাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত মো. বিল্লাল বেপারি (৬০) উপজেলার পান্তাপাড়া গ্রামের সিরাজ বেপারির ছেলে।

ভুক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ডাসার এলাকার পান্তাপাড়া খাতেমন নেছা হাফেজি মহিলা মাদরাসার এক ছাত্রীকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল ওই মাদরাসার পরিচালক বিল্লাল বেপারি। একপর্যায় মাদরাসার পরিচালক বিল্লাল বেপারি ভুক্তভোগী ওই ছাত্রীকে ফুসলিয়ে তার নিজ বসতঘরে নিয়ে হত্যার ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে।

এ সময় ওই ছাত্রী শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে মাদরাসার বোডিংয়ে অচেতন অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় মাদরাসা পরিচালক বিল্লাল বেপারি। এ বিষয়টি দেখে ওই ছাত্রীর সহপাঠীরা তার খালাকে জানান।

সোমবার (২৬ এপ্রিল) রাতে ওই ছাত্রীর খালা বাদী হয়ে ডাসার থানায় মাদরাসার পরিচালক বিল্লাল বেপারিকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার পর পরই ডাসার থানার এসআই সাহেব আলীর নেতৃত্বে এএসআই কিবরিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে পান্তাপাড়া এলাকায় অভিযান চালিয়ে আসামি বিল্লাল বেপারীকে গ্রেপ্তার করেন।

এ বিষয়ে উপজেলার ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামান বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামি বিল্লালকে গ্রেপ্তার করে মাদারীপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh