Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

প্রতিপক্ষকে ফাঁসাতে বল্লম দিয়ে বাবাকে খুন 

Kill the father with a spear to trap the opponent
প্রতিপক্ষকে ফাঁসাতে বল্লম দিয়ে বাবাকে খুন 

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাঁশডর গ্রামে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের বাবাকে খুন করেছেন ছেলে ও তার স্বজনরা। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ। তারা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে খুনের ঘটনা স্বীকার করেছেন।

শনিবার (২৪ এপ্রিল) বিকেলে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা।

সম্মেলনে পুলিশ সুপার জানান, স্থানীয় বিজনা নদীর জলমহাল লিজ নিয়ে নবীগঞ্জ উপজেলার বাঁশডর গ্রামের দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিষয় নিয়ে পক্ষের মধ্যে ১০ থেকে ১২টি মামলাও রয়েছে। এ বিরোধ প্রতিরোধে একাধিকবার পুলিশ ও প্রশাসনের লোকজন উভয় পক্ষকে নিয়ে আলোচনায় বসে। তবে কোনো ফল পাওয়া যায়নি। এর জের ধরে গত বছরের ১৫ জুলাই দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় জাহির আলীর ছেলে ও তার স্বজনরা দাবি করে প্রতিপক্ষের লোকজন ঘরে ঢুকে জাহির আলীকে খুন করেছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে।

গত ১৭ জুলাই নিহতের ছেলে আরশ আলী বাদী হয়ে প্রতিপক্ষের ৯২ জনকে আসামি করে মামলা দায়ের করে। পুলিশ মামলাটি দীর্ঘদিন তদন্ত শেষে বাদীপক্ষের লোকজনের কথাবার্তায় সন্দেহ হয়। ২২ এপ্রিল বাদী পক্ষের মিসবাহ উদ্দিনকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ চালায় পুলিশ। এ সময় তিনি ঘটনার বর্ণনা করেন। তার দেয়া তথ্যমতে ২৩ এপ্রিল বাদী পক্ষের সামছুল হক ও জিলু মিয়াকে আটক করে পুলিশ। শনিবার (২৪ এপ্রিল) তারা হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পবন চন্দ্র বর্মণের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

তিনি আরও জানান, তারা প্রতিপক্ষকে ফাঁসাতে আরশ আলীর নেতৃত্বে তার গোষ্ঠীর ৭ জন মিলে বিছানায় শুয়ে থাকা ৭৫ বছরের বৃদ্ধ জাহির আলীকে বল্লম দিয়ে পেটে আঘাত করে হত্যা করে। এ ঘটনায় নিহতের ছেলেসহ বাকিরা পলাতক রয়েছে। পুলিশ তাদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

জিএম

RTV Drama
RTVPLUS