Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

নেত্রকোনায় নুরের বিরুদ্ধে থানায় অভিযোগ

Complaint against Nur in Netrokona
ফাইল ছবি

মানহানি ও ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে নেত্রকোনার পূর্বধলা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

শনিবার (২৪ এপ্রিল) বিকেলে অভিযোগটি দায়ের করেন স্বেচ্ছাসেবক লীগের জেলা কমিটির সহ-গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান রতন।

অভিযোগে উল্লেখ করেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরুল হক নুর ১৪ এপ্রিল তার ফেসবুক পেজ থেকে এক ঘণ্টার লাইভে আওয়ামী লীগকে জড়িয়ে উস্কানিমূলক, বিভ্রান্তিকর ও মানহানিকর বক্তব্য দেন। নুর বলেন, কোনো মুসলমান আওয়ামী লীগ করতে পারে না। যারা করে তারা ধান্দাবাজ, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও চিটার-বাটপার। নুরুল হক নুর এ ধরনের বক্তব্য দিয়ে ধর্মপ্রাণ মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাতের পাশাপাশি আইনশৃঙ্খলার অবনতি ও বিক্ষোভ সৃষ্টির অপচেষ্টা করে যাচ্ছেন। তাই তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হচ্ছে।

স্বেচ্ছাসেবক লীগের জেলা কমিটির সহ-গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান রতন জানান, পূর্বধলা থানার ডিউটি অফিসার তার অভিযোগটি গ্রহণ করেছেন।

এ বিষয়ে পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) শিব্বির আহমেদ বলেন, আমি থানার বাইরে থাকায় অভিযোগটি এখনো দেখিনি। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের পরামর্শ নিয়ে পরবর্তী সময়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

জিএম

RTV Drama
RTVPLUS