• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের ৯ মাস পরই স্যালাইনে বিষ মিশিয়ে স্বামীকে খাওয়ালেন স্ত্রী

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ এপ্রিল ২০২১, ১২:১০
বিয়ের ৯ মাস পরই স্যালাইনে বিষ মিশিয়ে স্বামীকে খাওয়ালেন স্ত্রী

চুয়াডাঙ্গার দামুড়হুদায় বিয়ের নয় মাস না পেরুতেই স্বামীকে স্যালাইনের সাথে বিষ মিশিয়ে খাইয়ে হত্যাচেষ্টা করেছেন পরকীয়ায় আসক্ত কাকলী খাতুন নামে এক নারী। স্বামী মাসুদ রানা এখন চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পরে ওই অভিযোগে কাকলী খাতুনকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (২৩ এপ্রিল) রাত ২টার দিকে অভিযান চালিয়ে দামুড়হুদা উপজেলার সাড়াবাড়িয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে রাত সাড়ে ১২টার দিকে মাসুদ রানার মা মমতাজ খাতুন বাদী হয়ে দর্শনা থানায় একটি হত্যাচেষ্টা মামলা করেন। মামলায় আসামি করা হয় মাসুদ রানার স্ত্রী কাকলী খাতুন ও পরকীয়া প্রেমিক মুকুল আলীকে। পুলিশ জানিয়েছে, গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বামীকে হত্যা চেষ্টার কথা স্বীকার করেছে কাকলী খাতুন।

মাসুদের পরিবারের সদস্যরা জানান, জীবননগর উপজেলার হরিহরনগর গ্রামের আব্দুল কুদ্দুসের মেয়ে কাকলী খাতুনের সঙ্গে নয় মাস আগে বিয়ে হয় দামুড়হুদা উপজেলার সাড়াবাড়িয়া গ্রামের কাদির মণ্ডলের ছেলে মাসুদ রানার সাথে। বিয়ের মাস কয়েক পরেই সাড়াবাড়িয়া গ্রামের স্কুলপাড়ার উসমান মোল্লার ছেলে মুকুলের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে কাকলীর। এক পর্যায়ে ঘর বাঁধার স্বপ্ন দেখে তারা। কিন্তু মাসুম হয়ে যায় তাদের পথে কাটা। স্বামী মাসুমকে হত্যা করতে পারলে পরকীয়া প্রেমিক মুকুল বিয়ে করতে পারবে কাকলী। পরে মাসুদকে হত্যার পরিকল্পনা করে কাকলী ও মুকুল।

শুক্রবার দুপুরে স্যালাইনের সাথে ঘুমের ওষুধ ও বিষ মিশিয়ে স্বামী মাসুদকে হত্যারচেষ্টা করে কাকলী খাতুন। মুমূর্ষু অবস্থায় স্বামী মাসুদ রানাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে চিকিৎসাধীন মাসুদ রানা জানান, বিয়ের পর থেকে একই গ্রামের মুকুলের সাথে মোবাইল ফোনে কথা ও চ্যাটিং করতো কাকলী। বিষয়টি প্রথমে বুঝতে না পারলেও গত ৪ দিন আগে বুঝতে পারি। বিষয়টি নিয়ে কাকলীর সাথে আমার বাকবিতণ্ডা হয়। শুক্রবার দুপুরে চাষাবাদ শেষে বাড়ি ফিরি আমি। আমার পানি পিপাসা লাগলে কাকলীকে পানি দিতে বলি। সে আমাকে স্যালাইনের পানি দেয়। আমি তা খেয়েই ঘুমিয়ে পড়ি। এরপর আমার বেশ কয়েকবার বমি হয়।

তিনি বলেন, এসময় পেছন থেকে আমার স্ত্রী কাকলী একটি ওড়না দিয়ে আমার গলায় জড়িয়ে টান দেয়। আমি ঝাটকা দিলে কাকুলি পড়ে যায়। আমি ঘর থেকে বাইরে বের হওয়ার চেষ্টা করলে পেছন থেকে আমার মাথায় ইট দিয়ে আঘাত করে কাকলী। আমি চিৎকার করলে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে ছুটে আসে। পরে আমাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহবুবুর রহমান জানান, শুক্রবার দুপুরে মাসুদ বিষপান করেছে বলে পরিবারের সদস্যরা জানায়। পরে তাকে ওয়াস করা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে। তবে, সে এখনও আশঙ্কামুক্ত নয়। আগামী ৭ দিন তাকে পর্যবেক্ষণে রাখতে হবে।

এদিকে গ্রেপ্তারের পর স্বামীকে হত্যাচেষ্টার কথা স্বীকার করেন স্ত্রী কাকলী খাতুন। তিনি বলেন, আমি ও মুকুল মিলে আমার স্বামী মাসুদকে হত্যার পরিকল্পনা করি। পরিকল্পনা অনুযায়ী মুকুল দুদিন আগে ঘুমের ওষুধ কিনে দেয় আমাকে। গতকাল শুক্রবার দুপুরে আমি পানিতে স্যালাইন, ঘুমের ওষুধ ও আগে থেকেই সংগ্রহ করে রাখা সলুবোরন নামক কীটনাশক মিশিয়ে দিই। ওই পানি খেয়ে আস্তে আস্তে ঘুমিয়ে পড়ে মাসুদ। মুহূর্তেই শুরু হয় বিষক্রিয়া।

এ বিষয়ে দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমান জানান, মাসুদ রানার মা মমতাজ বেগম বাদী হয়ে রাতেই কাকলী খাতুন ও তার পরকীয়া প্রেমিক মুকুলের বিরুদ্ধে দর্শনা থানায় একটি মামলা দায়ের করেছেন। পরে অভিযান চালিয়ে অভিযুক্ত স্ত্রী কাকলী খাতুনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বামীকে হত্যাচেষ্টার কথা স্বীকার করেছে কাকলী খাতুন। তাকে আদালতে সোপর্দ করা হবে। হত্যার আরেক পরিকল্পনাকারী মুকুলকে গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেঁসে যাচ্ছেন পরীমণি, হত্যাচেষ্টার অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই
বাড়িতে একা পেয়ে গৃহবধূকে গলা কেটে হত্যা, প্রেমিক উধাও
কলেজ শিক্ষককে গলাকেটে হত্যাচেষ্টা
তরকারি আনতে দেরি হওয়ায় মাকে গলা কেটে হত্যাচেষ্টা
X
Fresh