Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

টাঙ্গাইল (দক্ষিণ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ এপ্রিল ২০২১, ১৪:০১
আপডেট : ২২ এপ্রিল ২০২১, ১৪:১৮

রাতভর অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ করল তিন বন্ধু  

Three friends raped the pregnant housewife overnight
গ্রেপ্তারকৃত সিয়াম

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় এক গৃহবধূ গণধর্ষনের শিকার হয়েছেন। এ ঘটনার সাথে জড়িত সিয়াম (২১) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২১ এপ্রিল) বিকেলে ভুক্তভোগী ওই গৃহবধূর বাবা বাদী হয়ে তিনজনকে আসামি করে সখীপুর থানায় মামলা দায়ের করেছেন। এর আগে মঙ্গলবার (২০ এপ্রিল) উপজেলার জামতলা এলাকার একটি বাসায় আটক রেখে তিন বন্ধু মিলে রাতভর ওই গৃহবধূকে ধর্ষণ করে।

আরও পড়ুনঃ গোসল ফরজ অবস্থায় পবিত্র না হয়ে কী সেহরি খাওয়া যাবে?

পুলিশ ও গৃহবধূর বাবার সঙ্গে কথা বলে জানা যায়, পূর্ব পরিচিত হওয়ায় ওই গৃহবধূকে সিয়াম ফোন করে সখীপুরে নিয়ে আসেন। পরে পৌরসভার ৬ নং ওয়ার্ডে সিয়ামের চাচাত ভাইয়ের বাসায় আটক রেখে সিয়াম (২১) ও তার দুই বন্ধু জয় (২০), সুমন (২১) মিলে জোরপূর্বক রাতভর ধর্ষণ করে। বুধবার (২১ এপ্রিল) সকালে সিয়াম মোটরসাইকেলযোগে ওই গৃহবধূকে বাড়িতে পৌঁছে দিতে যায়। এ সময় গৃহবধূ অসুস্থ হয়ে পড়লে তার চিৎকারে লোকজন সিয়ামকে আটক করে পুলিশে সোপর্দ করে। আহত গৃহবধূকে প্রথমে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভুক্তভোগী ওই গৃহবধূ দুই মাসের অন্তঃসত্ত্বা বলে তার বাবা জানান।

আরও পড়ুনঃ প্রেমিকার প্রেমে সাড়া না দেয়ায় যুবকের গোপনাঙ্গ কর্তন

এ বিষয়ে সখীপুর থানার ওসি (তদন্ত) লুৎফুল কবির বলেন, এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS