Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮

নেত্রকোনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ এপ্রিল ২০২১, ১১:৫৩
আপডেট : ২২ এপ্রিল ২০২১, ১২:৪৪

প্রেমিকার প্রেমে সাড়া না দেয়ায় যুবকের গোপনাঙ্গ কর্তন

The young man's genitals were cut because he did not respond to his lover's love
ফাইল ছবি

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় প্রেমের প্রস্তাবে সাড়া না দিয়ে অন্যত্র বিয়ে করায় ক্ষিপ্ত হয়ে এক যুবককে (২৮) ভাইদের সহায়তায় অপহরণ করে তার ‘লিঙ্গ কর্তন’ করার অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে।

বুধবার (২১ এপ্রিল) ভুক্তভোগীর বড় ভাই এ ঘটনায় ওই নারী (২৫) ও তার পিতা এবং দুই ভাইসহ অজ্ঞাত আরও ৪ জনকে আসামি করে থানায় অভিযোগ মামলা দায়ের করেছেন। ভুক্তভোগী যুবক বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন আছেন।

অভিযোগ সূত্রে জানায় যায়, ভুক্তভোগী যুবক মোবাইল সার্ভিসিং এর কাজ করতেন। অভিযুক্ত ওই নারী তার কাছে মোবাইল ঠিক করাতে আসার সূত্রে পরিচয় হয়েছিল। প্রায় সময় ভুক্তভোগীকে ওই নারী নানান প্রলোভন দেখিয়ে বিয়ে করার প্রস্তাব দিয়ে আসতো। এতে ভুক্তভোগী রাজি না হলে বিভিন্ন সময়ে ওই নারী মোবাইল ফোনে তাকে দেখে নেয়ার হুমকিও দিয়ে আসছিল। প্রায় ১ বছর অভিযুক্ত ওই নারীর মোবাইল ফোন ধরা থেকে বিরত থাকেন ভুক্তভোগী। গত দুই সপ্তাহ আগে ওই যুবক অন্য এক নারীকে বিয়ে করেন।

অভিযোগে বলা হয়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার নলুয়াপাড়া চায়না মোড় ব্রিজের ওপর থেকে ওই নারী ও তার বাবা, দুই ভাইসহ অজ্ঞাত চারজন ভুক্তভোগীকে গামছা দিয়ে চোখ-মুখ বেঁধে অটোরিকশা দিয়ে একটি নির্জন স্থানে নিয়ে যায়। এ সময় ছুরি বের করে অন্যান্য অভিযুক্তদের সহযোগিতায় ভুক্তভোগীর লিঙ্গ কেটে দেয় ওই নারী।

আরও পড়ুনঃ রোজা রেখে কটাক্ষের শিকার ভাস্বর চট্টোপাধ্যায়

এক পর্যায়ে ভুক্তভোগী জ্ঞান হারিয়ে ফেললে অভিযুক্তরা পালিয়ে যায়। তার জ্ঞান ফিরলে আসলে সাথে থাকা মোবাইলে ঘটনাটি পরিবারের লোকজনকে জানায়। পরে পরিবারের লোকজন চন্দ্রকোনার ব্রিজ সংলগ্ন বালুচর থেকে উদ্ধার করে। দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে দুর্গাপুর থানার ওসি মো. শাহনুর-এ আলম বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। আসামিদের ধরতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। আমরা অভিযুক্ত আসামিদের ধরতে সক্ষম হব।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS