• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ, মাদরাসা শিক্ষক গ্রেপ্তার

সাতক্ষীরা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ এপ্রিল ২০২১, ১৪:৩১
Rape by showing the temptation of marriage, arrest of madrasa teacher
গ্রেপ্তারকৃত হাফেজ আব্দুল মজিদ

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় ধর্ষণ মামলায় এক মাদরাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২১ এপ্রিল) সকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত হাফেজ আব্দুল মজিদ (৪২) মজিদ শ্যামনগর উপজেলার শ্রীফলকাটি গ্রামের শওকত গাজীর ছেলে। তিনি কালিগঞ্জের পাউখালি মাহবুবা রাজ্জাকিয়া হাফিজিয়া মাদরাসা ও এতিম খানার শিক্ষক।

পুলিশ সূত্রে জানা গেছে, শিক্ষক আব্দুল মজিদ শ্যামনগর উপজেলার নুরনগর মহিলা মাদরাসার দশম শ্রেণির ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। পরে ১৭ এপ্রিল বিকেলে ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে কালিগঞ্জের পাউখালি মাহবুবা রাজ্জাকিয়া হাফিজিয়া মাদরাসা ও এতিম খানায় নিয়ে গিয়ে ধর্ষণ করেন আব্দুল মজিদ। পরদিন ১৮ এপ্রিল সকালে ওই ছাত্রীকে মাদরাসা থেকে মোটরসাইকেলযোগে কালিগঞ্জের গড়ের হাট এলাকায় নামিয়ে দিয়ে আসেন। আর তখন বিয়ে করতে অস্বীকৃতি জানান। পরবর্তী সময়ে ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন বলেন, অভিযুক্ত শিক্ষককে মঙ্গলবার রাতে গ্রেপ্তার করা হয়েছে। আজ সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
মাদক সেবনে বাধা, বৃদ্ধাকে ধর্ষণের পর হত্যা
মাদকের টাকার জন্য স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দিলেন স্বামী
X
Fresh