Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

মাদারীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ এপ্রিল ২০২১, ২৩:২৮
আপডেট : ১৯ এপ্রিল ২০২১, ২৩:৫৪

মাদারীপুরে বাবা-ছেলেকে হাতুড়িপেটা

মাদারীপুরে বাবা-ছেলেকে হাতুড়িপেটা
ফাইল ছবি

মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধের জেরে বাবা-ছেলেকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন। সোমবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় কালকিনি উপজেলার বাঁশগাড়ি ইউনিয়ন এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলো, স্নানঘাটা এলাকার আয়উব আলী সরদার (৬১) ও তার ছেলে জুয়েল রানা (৩৬)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সন্ধ্যায় স্নানঘাটা মসজিদে নামাজ আদায় করে বাড়ি ফিরছিল আয়উব আলী ও তার ছেলে জুয়েল রানা। মাঝ পথে আগে থেকে ওঁৎ পেতে থাকা একই এলাকার ফজলে বেপারী তার লোকজন নিয়ে বাবা-ছেলের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় দেশীয় অস্ত্র দিয়ে তাদের দুইজনকে কুপিয়ে জখম করা হয়। পাশাপাশি হাতুড়িপেটা করে গুরুতর আহত করা হয়। আয়উব আলী ও তার ছেলে জুয়েলের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় তারা। গুরুতর আহত অবস্থায় তাদের দুইজনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় দুইজনকেই পাঠানো হয়েছে রাজধানীর পঙ্গু হাসপাতালে। এদিকে ফজলে বেপারীর সাথে জমি-জমা নিয়ে বিরোধের জেরে আয়উব আলী ও তার ছেলে উপর এই হামলা চালানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আবু সফর জানান, বাবা-ছেলেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পরে তাদের অবস্থা খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

কালকিনি থানার অফিসার ইনচার্জ ইসতিয়াক আসফাক রাসেল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছে। এছাড়া এজাহার দিলে মামলা নেয়া হবে।

এমআই

RTV Drama
RTVPLUS