• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

নারায়ণগঞ্জে জামায়াত আমিরসহ ৩ নেতা কারাগারে

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ এপ্রিল ২০২১, ২১:০৮
নারায়ণগঞ্জে জামায়াত আমিরসহ ৩ নেতা কারাগারে
ফাইল ছবি

হেফাজতের ডাকা হরতালে ব্যাপক সহিংসতা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও নাশকতার ঘটনায় দায়ের করা মামলায় নারায়ণগঞ্জ মহানগর জামায়াতের আমীর মাওলানা মাঈনুদ্দিন আহমাদসহ ৩ জনকে জেল হাজতে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

আজ সোমবার (১৯ এপ্রিল) বিকেলে আসামিদের আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালত এ আদেশ দেন।

এর আগে, রোববার ১৮ এপ্রিল রাত ১টায় নগরের হাজিগঞ্জ এলাকায় নিজ বাড়ি থেকে মাওলানা মাঈনুদ্দিনকে গ্রেপ্তার করা হয়। সেখানে উপস্থিত থাকা জামায়াতের আরেক সদস্য জনি ও বিএনপি নেতা ইসলামকেও গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশের সহকারী উপ-পরিচালক এএসআই মো. রোকনুজ্জামান বলেন, আসামিদের আদালতে উঠালে আদালত ৩ জনকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন। সেসময় আসামিদের বিরুদ্ধে কোনও রিমান্ডের আবেদন করেনি পুলিশ।

উল্লেখ্য, ২৮ মার্চ সারাদেশে হেফাজতে ইসলামের ডাকা হরতাল কর্মসূচিতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড, সানারপাড় ও শিমরাইল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রায় অর্ধশত যানবাহনে অগ্নিসংযোগ ভাঙচুর ও সড়ক অবরোধ করে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় ১৩২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েক হাজার ব্যক্তিকে আসামি করে আলাদা ৮টি মামলা দায়ের করা হয়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আত্মসমর্পণ করে কারাগারে সাবেক এমপি মান্নান
স্কুলের গাছ বিক্রি করে প্রধান শিক্ষক কারাগারে
সাবেক সচিব প্রশান্ত কুমারকে কারাগারে পাঠানোর নির্দেশ
স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলায় প্রধান আসামি কারাগারে
X
Fresh