Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

সাভার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ এপ্রিল ২০২১, ২০:০০
আপডেট : ১৮ এপ্রিল ২০২১, ২০:০৪

পরকীয়ার টানে গিয়ে হাতেনাতে ধরা, শাস্তি জুতার মালা

The housewife-lover engaged in immoral activities in the neighbour's house
প্রতীকী ছবি

রাজধানীর ধামরাই উপজেলায় এক পরকীয়া প্রেমিক যুগলকে গাছের সঙ্গে বেঁধে পালাক্রমে প্রহার করেছেন স্থানীয়রা। শুধু তাই নয়, তাদের নাকে-মুখে চুনকালি মেখে ও গলায় জুতার মালা পরিধান করে পুরো গ্রাম প্রদক্ষিণ করানো হয়।

শনিবার (১৭ এপ্রিল) ধামরাই উপজেলার সদর ইউনিয়ন থেকে ওই প্রেমিক যুগলকে গ্রেপ্তার করা হয়। এর আগে শুক্রবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নীলফামারী জেলা সদরের যাদুরহাটের দক্ষিণপাড়া মহল্লার মৃত আব্দুর রশিদের ছেলে মো. রাশেদুল ইসলাম (৪০) বর্তমানে রাজধানীর উত্তরা ৭নং সেক্টরের ১৮নং রোডের একটি বাড়িতে বসবাস করে। পরকীয়ার সূত্র ধরে ঢাকার ধামরাই সদর ইউনিয়নে ওই গৃহবধূর সঙ্গে গোপনে মিলিত হন তিনি।

শুক্রবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১২টার দিকে প্রতিবেশীর ঘরের ভেতর অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় স্থানীয় লোকজন ওই প্রেমিক যুগলকে আটক করে। পরে তাদের গাছের সঙ্গে বেঁধে গণধোলাই দেয়া হয়। এ সময় তাদের নাকে-মুখে চুনকালির মেখে ও গলায় ছেঁড়া জুতার মালা পরিয়ে করে গ্রাম ঘুরিয়ে পুলিশে সোপর্দ করা হয়। এ বিষয়ে ধামরাই থানায় ওই প্রেমিক যুগলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই নুর মোহাম্মদ বলেন, পরকীয়া প্রেমিক যুগলকে শনিবার দুপুরে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাদের আদালতে পাঠানো হয়েছে। এ বিষয়ে ওই গৃহবধূর শাশুড়ি বাদী হয়ে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেন।

জিএম/পি

RTV Drama
RTVPLUS