• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ধর্ষণ মামলা তুলে নিতে বাদীকে হুমকি

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ এপ্রিল ২০২১, ১৮:৫৯
Threatened the plaintiff to withdraw the rape case
ফাইল ছবি

লক্ষ্মীপুরে এক শিশুকে (৬) ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলা তুলে নিতে বাদীকে হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

রোববার (১৮ এপ্রিল) দুপুরে এ ঘটনায় মামলার বাদী সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগকারীরা হলেন, ধর্ষণের ঘটনায় কারাবন্দী বাদশা মিয়ার ছেলে কামাল হোসেন ও আমিন হোসেন।

পুলিশ জানায়, গত বছরের ৩ আগস্ট বিকেলে ভবানীগঞ্জ ইউনিয়নের পশ্চিম চরমনসা গ্রামের বৃদ্ধ বাদশা মিয়া ৬ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ করে। এ ঘটনায় অভিযোগ পাওয়ার পর পরই বাদশাকে পুলিশ গ্রেপ্তার করে। পরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শিশুর বাবার দায়ের করা মামলা বাদশাকে আদালত কারাগারে পাঠায়। বাদশা বর্তমানে কারাগারে রয়েছে।

অন্যদিকে ধর্ষণের মামলাটি তুলে নিতে বাদশার ছেলে কামাল ও আমিন শিশুর পরিবারকে বিভিন্নভাবে চাপ প্রয়োগ করে। এ সময় মামলা তুলে না নিলে বাদীকে হত্যার হুমকি দেয়া হয় বলে থানায় অভিযোগে উল্লেখ করা হয়।

ভুক্তভোগী শিশুটির বাবা বলেন, মামলা তুলে নিতে আসামির ছেলেরা আমাকে হুমকি দিচ্ছে। আমাকে মেরে ফেলে মরদেহ গুম করে ফেলবে বলে হুমকি দিয়ে আসছে। আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি। এ কারণে আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এ বিষয়ে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, আমরা অভিযোগটি পেয়েছি। পরিবারের নিরাপত্তা ও তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাউরুটি না পেয়ে কর্মচারীকে চড়-থাপ্পড়, প্রাণনাশের হুমকি
ধর্ষণ মামলা : আ.লীগ থেকে বড় মনিরকে অব্যাহতি
এবার ইরানকে ইসরায়েলের হুমকি
এবার বড় পরিসরে হামলার হুমকি ইরানের
X
Fresh