• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল নিক্ষেপের প্রতিবাদ

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ এপ্রিল ২০২১, ২৩:১৪
Protest by throwing cocktails at the house of Bridge Minister Obaidul Quader
সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল নিক্ষেপের প্রতিবাদ

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের গ্রামের বাড়ির সামনে ককটেল নিক্ষেপের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা সমর্থিত নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

শনিবার (১৭ এপ্রিল) বিকেলে কাদের মির্জা সমর্থিত উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল ও সাধারণ সম্পাদক মো. ইউনুছ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ প্রতিবাদ জানান।

এই প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার (১৬ এপ্রিল) রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে কতিপয় সন্ত্রাসী সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নিজ বাড়ির দরজায় তার ছোট ভাই শাহাদাত হোসেনকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করেছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সন্ত্রাসীদের আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে মেয়র আবদুল কাদের মির্জার ফেসবুক আইডি থেকে ‘শুক্রবার জুমার নামাজের সময় বায়তুল মোকাররম মসজিদ বোমা মেরে উড়িয়ে দিলে দেশে দুর্নীতিবাজের সংখ্যা কমে যাবে’ এমন একটি পোস্ট দেয়া হয়। এর জেরে বিকেল সাড়ে ৩টার দিকে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের ২০ থেকে ২৫ জন সমর্থক কাদের মির্জার বিরুদ্ধে স্লোগান দিয়ে একটি মিছিল বের করেন।

মিছিলটি বসুরহাট পৌরসভায় ঢোকার চেষ্টা করলে পুলিশের বাধায় তারা চলে যান। তারপর বিকেল সোয়া ৪টায় মেয়র কাদের মির্জার ছেলে তাশিক মির্জার নেতৃত্বে অনুসারীরা থানার সামনে গেলে উপজেলা আওয়ামী লীগের কমিটির অনুসারীদের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হন। এর পরে শুক্রবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১০টায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও তার ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বাড়িতে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

এ ঘটনায় দিদার চৌধুরী (৩০), হাসান ইমাম রাসেল (৪২) ও মোবারক হোসেন রিয়াদ (৩০) নামে ৩ জনকে আটক করেছে পুলিশ।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় প্রমি রানী সাহা হত্যার প্রতিবাদে মানববন্ধন
জিয়াউর রহমানের ম্যুরাল ভাঙায় ফখরুলের প্রতিবাদ
প্যান্ট ছাড়া ইউনিফর্ম পরে জার্মান পুলিশের প্রতিবাদ
নাজমুল সাঈদের বিরুদ্ধে মিথ্যা মামলা, ক্র্যাবের নিন্দা ও প্রতিবাদ
X
Fresh