Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

চলন্ত গাড়ি থেকে মরিচের বস্তা চুরি, আটক ৩

Theft of chilli sacks from a moving vehicle, 3 arrested
চলন্ত গাড়ি থেকে মরিচের বস্তা চুরি, আটক ৩

ঢাকা-রাজশাহী মহাসড়কের মাইপাড়া লোহার ব্রিজ এলাকায় চলন্ত ট্রাক থেকে মরিচের বস্তা চুরি করার সময় হাতে নাতে একটি পিকআপ গাড়িসহ চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে হাইওয়ে পুলিশ।

শনিবার (১৭ এপ্রিল) সকালে ওই এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, বাঘা উপজেলার সদর এলাকার মৃত ঈমান আলীর ছেলে জিনারুল ইসলাম (৪২), চারঘাট উপজেলার ঝিকড়া গ্রামের রেজাউল ইসলামের ছেলে শাকিল (২১) ও পুঠিয়া উপজেলার ভাংড়া গ্রামের মনোয়ার হোসেনের ছেলে শান্ত ইসলাম (২৭)।

পবা হাইওয়ে (শিবপুরহাট) থানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, এই চোর চক্রটি মহাসড়কে চলতি মাল বোঝাই ট্রাকে উঠে পড়ে। এরপর ফাকা স্থানে ট্রাক থেকে মালামালের বস্তা সড়কে ফেলে দেয়। আর পেছন থাকা চক্রের লোকজন তাদের গাড়িতে ওই মালামাল উঠিয়ে নেয়। পরবর্তী সময় ট্রাকের পাশাপাশি পিকআপ ভিড়িয়ে কিংবা গাড়ি কোথাও হালকা স্লো হলেই তারা গায়েব হয়ে যায়।

তিনি আরও জানান, শুক্রবার রাতে ওই চক্রের সদস্যরা বেকায়দায় পড়ে যায়। একটি ট্রাক থেকে দুই বস্তা মরিচ নামিয়ে নেয়ার সময় তারা হাতেনাতে ধরা পড়ে। এ সময় একটি পিকআপসহ ৩ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

জিএম

RTV Drama
RTVPLUS