Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ এপ্রিল ২০২১, ২০:৪৫
আপডেট : ১৭ এপ্রিল ২০২১, ২০:৫১

বহিষ্কারের হুমকি দিয়ে একাধিক শিক্ষার্থীকে ধর্ষণ করল শিক্ষক

The teacher raped several students with the threat of expulsion
গ্রেপ্তারকৃত মো. শফিকুল ইসলাম হলুদ

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় একাধিক শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৭ এপ্রিল) ওই শিক্ষককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার (১৬ এপ্রিল) রাতে তাকে পৌর শহরের সরকারপাড়া থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. শফিকুল ইসলাম হলুদ (৩৭) উপজেলার ভাংনামারী ইউনিয়নের কুলিয়ারচর গ্রামের মো. আলী হোসেনের ছেলে। তিনি স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ে ইংরেজির শিক্ষক।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শফিকুল ইসলাম ইংরেজি বিভাগে শিক্ষকতার সুযোগে তার বাড়িতে গিয়ে ওই বিদ্যালয়ের বেশ কয়েকজন শিক্ষার্থী প্রাইভেট পড়ত। গত ২০২০ সালের ২২ অক্টোবর বিকেলে এক শিক্ষার্থী তার বাড়িতে প্রাইভেট পড়তে গেলে বিদ্যালয় থেকে বহিষ্কারের হুমকি দিয়ে শিক্ষার্থীকে বলাৎকার করেন। বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দেন স্কুল শিক্ষক। তারপর থেকে ওই শিক্ষার্থীকে বিভিন্ন সময় বলাৎকার করেন শফিকুল ইসলাম।

আবারও বৃহস্পতিবার (১ এপ্রিল) আরও শিক্ষার্থীকে বিদ্যালয় থেকে বহিষ্কারের হুমকি দিয়ে বলাৎকার করেন শফিকুল ইসলাম। এভাবে কয়েকজন শিক্ষার্থীকে বলাৎকার করলে শিক্ষার্থীরা তাদের স্বজনদের বিষয়টি খুলে বলেন। পরে শিক্ষার্থীদের একজনের বাবা গত ১৩ এপ্রিল (বৃহস্পতিবার) শিক্ষককে আসামি করে মামলা করার পর তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠায় পুলিশ।

এই বিষয়ে গৌরীপুর থানার উপ পরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা আওলাদ হোসেন বলেন, বলাৎকারের শিকার স্কুলছাত্রের বাবা ওই শিক্ষককে আসামি করে মামলা করলে শুক্রবার রাতে তাকে পৌর শহরের সরকারপাড়া থেকে গ্রেপ্তার করা হয়।

জিএম

RTV Drama
RTVPLUS