• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নাটোরে মাদক সেবনে বাধা দেওয়ায় গৃহবধূর শ্লীলতাহানি

নাটোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ এপ্রিল ২০২১, ২২:৪৩
নাটোরে মাদক সেবনে বাধা দেওয়ায় গৃহবধূর শ্লীলতাহানি
নাটোর

নাটোরের বড়াইগ্রামে মাদক সেবনে বাধা দেয়ায় গৃহবধূ রত্নাসহ তার মা ও বোনকে মারপিট ও শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। উপজেলার গোপালপুর ইউনিয়নের রাওতা গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী রত্না জানান, দীর্ঘদিন ধরে আমাদের বাড়ির পাশে লিচু বাগানে বসে নিয়মিত মাদক সেবন করে আসছিল আস্তিকপাড়া গ্রামের আমির হোসেনের ছেলে কমির সহ আরো তিন চারজন। বাড়ির পাশে লিচু বাগানে মাদক সেবন করতে নিষেধ করলে সে ক্ষিপ্ত হয়ে ওঠে। আমি বাড়ির পেছনে সৌদি প্রবাসী স্বামীর সঙ্গে ফোনে কথা বলার সময় করিম আমাকে জড়িয়ে ধরে লাঞ্ছিত করে। আমি চিৎকার করলে আমার মা ফুলবানু এগিয়ে আসেন। কথা কাটাকাটির এক পর্যায়ে করিম আমার মা, ছোট বোন এবং আমাকে বাঁশের লাঠি দিয়ে মারপিট করে। আমাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে করিম পালিয়ে যায়।

পরবর্তীতে এলাকাবাসী ও আত্মীয়স্বজনের সহযোগিতায় অজ্ঞান অবস্থায় গৃহবধূসহ তার মা ও বোনকে উদ্ধার করে প্রথমে রাজাপুর স্থানীয় ক্লিনিকে পরে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। এই ঘটনায় ভুক্তভোগী রত্না করিমের নামে বড়াইগ্রাম থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম বলেন, বিষয়টি অত্যন্ত দুঃখজনক। তদন্ত করে এর সঠিক বিচার হওয়া দরকার।

মাদকের বিরুদ্ধে সরকার যেখানে জিরো টলারেন্স সেখানে এমন ঘটনা দুঃখজনক বলে উল্লেখ করে এর সুষ্ঠ বিচারের দাবি জানিয়েছেন এলাকার সচেতন মহল।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ারুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক দোষীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘নির্বাচনে খরচ ১ কোটি ২৬ লাখ, যেভাবেই হোক তুলবো’
নিখোঁজের ৫ ঘণ্টা পর ড্রেনে মিলল শিশুর মরদেহ 
নাটোরে ট্রেনের ইঞ্জিন বিকল, আড়াই ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক
নাটোরে অবিশ্বাস্য দরে বিক্রি হচ্ছে সবজি
X
Fresh