• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ এপ্রিল ২০২১, ১০:০৮
দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১
দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১

নরসিংদীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আরিফুল ইসলাম (২৩) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। নিহত আরিফুল নরসিংদী শহরের উত্তর সাটিরপাড়া মহল্লার লতিফ মিয়ার ছেলে। আহত অপর মোটরসাইকেল আরোহী মুকিত আশকারীকে (২৩) গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত ১০টায় সদর উপজেলার চরাঞ্চলের নজরপুরে শেখ হাসিনা সেতু সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটেছে। নরসিংদী সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে তারাবি নামাজ শেষে ঘুরতে যাওয়ার জন্য আরিফুল ইসলাম ও তার অপর সহযোগী আরিফ নরসিংদী শহর থেকে মোটরসাইকেলযোগে বেপরোয়া গতিতে শেখ হাসিনা সেতু পার হচ্ছিল। সেতু পার হওয়ার পর নজরপুর এলাকায় পৌঁছলে এক পথচারী নারী সড়ক পার হচ্ছিলেন।

এসময় বেপরোয়া গতিতে থাকা মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক নজরপুর এলাকা থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষ ঘটে। এতে দুই মোটরসাইকেলের দুই আরোহী গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরিফুল ইসলামকে মৃত ঘোষণা করেন। মুকিত আশকারী নামে গুরুতর আহত অপর একজনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

এমআই/এম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রেনের ধাক্কায় রাজমিস্ত্রীর মৃত্যু
দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩০
পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
রানওয়েতে দুই বিমানের সংঘর্ষ, অল্পের জন্য বাঁচলেন ১৩৫ যাত্রী
X
Fresh