Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮

কলপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা, আরটিভি নিউজ

  ১৫ এপ্রিল ২০২১, ১৩:৩৬
আপডেট : ১৫ এপ্রিল ২০২১, ১৩:৫৯

হাত-পা বেঁধে আট বছরের শিশুকে যৌন নির্যাতন

Sexual abuse of an eight-year-old child with his hands and feet tied
আটককৃত হুমায়ন

পটুয়াখালীর কলাপাড়ার মিঠাগঞ্জ ইউনিয়নের মেলাপাড়া গ্রামে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে জঙ্গলে নিয়ে হাত-পা বেঁধে এক শিশুর (৮) ওপর যৌন নির্যাতনের ঘটনায় অভিযুক্ত এক বখাটে যুবককে আটক করে পুলিশে দিয়েছে গ্রামবাসী।

বুধবার (১৪ এপ্রিল) রাতে ওই গ্রামে এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় নির্যাতিত শিশুর বাবা বাদি হয়ে কলাপাড়া থানায় হুমায়ূন হাওলাদারকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

আরও পড়ুনঃ স্বামীর জন্য দরজা খোলা রেখে ধর্ষণের শিকার গৃহবধূ

আটককৃত হুমায়ন (২৪) একই ইউনিয়নের সাফাখালী গ্রামের সোলায়মান হাওলাদারের ছেলে।

এদিকে পুলিশ হুমায়ুনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠিয়েছেন। অন্যদিকে যৌন নির্যাতনের শিকার ভুক্তভোগী শিশুকে আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকালে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুনঃ কাবিলার কান্না দেখে জেলে থাকা আসামিরাও কেঁদেছে!

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের চরপাড়া-সাফাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ভুক্তভোগী ওই শিক্ষার্থী মেলাপাড়া গ্রামের বেড়িবাঁধের ওপর দিয়ে নিজ বাড়ি ফেরার পথে একই ইউনিয়নের সাফাখালী গ্রামের সোলায়মান হাওলাদারের ছেলে হুমায়ুন চকলেট কিনে দেয়ার লোভ দেখিয়ে ওই ছাত্রীকে ডেকে পার্শ্ববর্তী গোলবাগানে নিয়ে যায়। এরপর শিশুটির হাত-পা বেঁধে জামাকাপড় খুলে যৌন নিপীড়ন চালায়। এ সময় শিশুটি চিৎকার দিলে পার্শ্ববর্তী মসজিদের মুসুল্লিরা এগিয়ে এলে নির্যাতনকারী হুমায়ুন শিশুটিকে ফেলে পালিয়ে যাওয়ার সময় এলাকার লোকজন ধাওয়া করে তাকে আটক করে থানায় সংবাদ দেয়।

জিএম

RTV Drama
RTVPLUS