• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

কাকা ডেকে আওয়ামী লীগ নেতার আড়াই লাখ টাকা ছিনতাই

গাজীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ এপ্রিল ২০২১, ১১:১৭
Awami League leader was robbed of Rs 2.5 lakh by calling his uncle
ফাইল ছবি

গাজীপুর মহানগরীর পূবাইল মেট্রোপলিটন থানার মিরের মিরের বাজার কেন্দ্রীয় মসজিদ রোডে একটি ডিমের দোকানের সামনে কাকা ডেকে প্রকাশ্যে এক আওয়ামী লীগ নেতাকে ছুরিকাঘাত করে আড়াই লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুর ১টার দিকে ওই এলাকায় এ ঘটনা ঘটে। পরে এ বিষয়ে মঙ্গলবার রাতেই গুরুতর আহত নাসির পারভেজ বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে পূবাইল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আহত নাসির পারভেজ (৩৩) স্থানীয় ৪২নং ওয়ার্ডের জাতীয় শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি স্থানীয় করমতলা এলাকার মন্নাফ মৃধার ছেলে।

জানা গেছে, আওয়ামী লীগ নেতা নাসির পারভেজ থ্রি ডায়মন্ড এন্টারপ্রাইজ নামক একটি প্রতিষ্ঠানের ক্যাশিয়ার। সিমেন্ট, রড, ইট, বালু সাপ্লাই দেন স্থানীয় ক্রিসেন্ট কেমিক্যাল কোম্পানিতে। মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে ক্রিসেন্ট কেমিক্যাল থেকে বিল বাবদ উত্তোলনের ২ লাখ টাকা মিরের বাজার একটি ব্যাংকে জমা দিতে গিয়েছিলেন। কিন্তু ব্যাংকে সময় মতো পৌঁছাতে পারেননি তিনি।

পরে ব্যাংকে টাকা জমা না দিতে পেরে ফেরার পথে বাজার করার জন্য মসজিদ রোডে ডিমের দোকানে গেলে কিশোর গ্যাংয়ের কয়েকটি ছেলে কাকা সম্বোধন করে একটু শুনুন বলে ডাক দেয়। তখন পিছনে ফিরতেই ধারালো ছুরি দিয়ে আঘাত করলে নাসির পারভেজ মাটিতে লুটিয়ে পড়েন। অন্যরা তার সাথে থাকা প্রায় আড়াই লাখ টাকা ছিনিয়ে পালিয়ে যায় তারা। তখন স্থানীয়রা আহত নাসিরকে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে পাঠান। তার হাতে ৭টি সেলাই লেগেছে। পরে রাতে তিনি বাদী হয়ে পূবাইল থানায় অভিযোগ দায়ের করেন।

এ ঘটনার বিষয়ে তদন্ত কর্মকর্তা পূবাইল থানার এসআই জামিল উদ্দিন রাসেদ জানান, আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাঙ্গাইলে ব্যবসায়ীর ওপর কিশোর গ্যাংয়ের হামলা, ২ লাখ টাকা ছিনতাই
শ্রীপুরে ব্যবসায়ীকে দুর্বৃত্তদের গুলি, ৩ লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টা
নগদের ২ কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই
বেরোবি শিক্ষার্থীর টাকা ছিনতাই, মহাসড়ক অবরোধ
X
Fresh