• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

অর্থের অভাবে মেডিকেলে ভর্তি নিয়ে অনিশ্চয়তা শেফার

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ এপ্রিল ২০২১, ১৩:১৭
Uncertainty about medical admissions due to lack of funds
বাবা ময়ের সঙ্গে শেফা

বরিশালের শেরেবাংলা মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েও অর্থের অভাবে অনিশ্চয়তায় রয়েছেন শামসুন্নাহার শেফা। শেফা ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার আড়পাড়া গ্রামের মোঃ আবদুল মোমিনের মেয়ে। দারিদ্র্যকে জয় করে শেফা এখন চিকিৎসক হওয়ার স্বপ্ন দেখছেন। কিন্তু শেফার মেডিকেলে ভর্তিতে বাগড়া দিয়েছে অর্থ।

শামসুন্নাহার শেফা বলেন, এবার পরীক্ষায় শেরেবাংলা মেডিকেল কলেজে তিনি ভর্তির সুযোগ পেয়েছেন। তিনি দক্ষ চিকিৎসক হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে চান।

জানা গেছে, শামসুন্নাহার শেফার মেডিকেল ভর্তি পরীক্ষার স্থান ১৮৮২তম। ২০১৮ সালে সলিমুন্নেছা মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি ও ২০২০ সালে সরকারি মাহতাব উদ্দিন কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হন। এখন মেডিকেলে ভর্তি ও পড়াশুনা চালানোর মতো মা-বাবার কোনো সামর্থ্য নেই।।

শেফার বাবা আবদুল মোমিন জানান, তিনি দর্জির কাজ করেন। সেখান থেকে যা আয় হয় তা দিয়ে মেয়ের পড়াশোনা ও পরিবারের সবার খরচ বহন করেন। মেয়েকে ভর্তির জন্য বেশ টাকার প্রয়োজন। এখন এই টাকা জোগাড় করতে হিমশিম খাচ্ছেন। তিনি মেয়ের ভর্তির জন্য সমাজের বিত্তবানদের সহযোগিতা কামনা করেন। শেফাকে সহযোগিতা করতে চাইলে ০১৭৩৪-৬৩৯৯০৬ (শেফার বাবার) এই নম্বরে যোগাযোগ করতে পারেন।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিজ্ঞাপন দেখে মেডিকেলে ভর্তি, ৪২ শিক্ষার্থীর স্বপ্নপূরণ অনিশ্চিত
১০ জনকে ঢাকা মেডিকেলে ভর্তি, জীবিত উদ্ধার ৫০
এক কলেজের ৫১ শিক্ষার্থী পেল মেডিকেলে ভর্তির সুযোগ
মেডিকেলে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ : পাসের হার ৪৭ দশমিক ৮৩ শতাংশ
X
Fresh