• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

চা দোকানে প্রবাসীকে কুপিয়ে খুন

ফরিদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ এপ্রিল ২০২১, ১২:১১
An expatriate was hacked to death in a tea shop
নিহত মাসুদ মিয়া

ফরিদপুরের ভাঙ্গা পৌর সদরের ইতালিপ্রবাসীকে কুপিয়ে হত্যা করেছেন প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত মাসুদ মিয়া (৪০) পৌর সদরের গজারিয়া গ্রামের হারুন অর রশিদ মিয়ার ছেলে। তিনি পরিবার নিয়ে ইতালিতে বসবাস করতেন। ভাঙ্গা পৌরসভার নির্বাচন উপলক্ষে বেশ কয়েকদিন আগে গ্রামের বাড়িতে আসেন। আগামী ২০ এপ্রিল ইতালি যাওয়ার কথা ছিল তার।

স্থানীয় সূত্রে জানা গেছে, নওপাড়া বাসস্ট্যান্ডে দোকানে বসে চা পান করছিলেন মাসুদ মিয়া। এ সময় প্রতিপক্ষ সাবেক পৌর কাউন্সিলর বাচ্চু মেম্বারের লোকজন তাকে ঘিরে ফেলে কুপিয়ে পালিয়ে যান। গুরুতর অবস্থায় মাসুদকে স্থানীয়রা উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে মাসুদকে হত্যার খবরে গজারিয়া গ্রামসহ নওপাড়ায় উত্তেজনা বিরাজ করছে। সংবাদ পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আর ভাঙ্গা হাসপাতাল থেকে মাসুদের মরদেহ উদ্ধার করে।

এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন রাজ্জাক ফকির ও বাচ্চু মেম্বারের লোকজনের মধ্যে দ্বন্দ্ব চলছে। এ নিয়ে এলাকায় একাধিকবার রক্তক্ষয়ী সংঘর্ষ, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। একই সাথে সংঘর্ষ নিয়ে ভাঙ্গা থানায় একাধিক মামলা রয়েছে।

ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজ্জাক ফকির বলেন, এলাকায় দীর্ঘদিন সাবেক পৌর কাউন্সিলর বাচ্চু মেম্বার ও তার লোকজন বড় ধরনের মারামারির পাঁয়তারা করছিল। রাত সাড়ে ৯টার দিকে আমাদের সমর্থক মাসুদকে কুপিয়ে পালিয়ে যান বাচ্চুর লোকজন। হাসপাতালে নেওয়ার পথে মাসুদ মারা যান।

এ বিষয়ে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ লুৎফর রহমান বলেন, মারামারির সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। পরে হাসপাতাল থেকে ইতালিপ্রবাসীর মরদেহ উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ময়না তদন্তের জন্য। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আমেরিকার পর ইউরোপেও চাপের মুখে টিকটক
বিএসএমএমইউ’র উপ-উপাচার্যের (শিক্ষা) দায়িত্ব নিলেন ডা. আতিক
কিডনি দিয়ে স্বামীকে বাঁচানো ববিতার প্রাণ গেল ছিনতাইকারীদের হাতে
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
X
Fresh