Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

আরটিভি নিউজ

  ১৩ এপ্রিল ২০২১, ১৯:৪৬

‘সরকারের কমন শত্রুরাই ব্রাহ্মণবাড়িয়ার ঘটনা ঘটিয়েছে’

সরকারের কমন শত্রুরাই ব্রাহ্মণবাড়িয়ার ঘটনা ঘটিয়েছে

দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক মুক্তিযোদ্ধা প্রতিমন্ত্রী ক্যাপ্টেন অবসরপ্রাপ্ত এবি তাজুল ইসলাম বলেছেন, এটি বর্তমান সরকারের কমন শত্রুদের কাজ। এর সঙ্গে যারা জড়িত তাদেরকে চিহ্নিত করে কঠোর ব্যবস্থা নিতে হবে।

আজ মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের হরতাল ও বিক্ষোভে হামলা-ভাঙচুর ও অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্ত সরকারি-বেসরকারি বিভিন্ন স্থাপনা এবং দলের নেতাদের বাড়ি পরিদর্শনকালে তিনি একথা বলেন।

তিনি ক্ষতিগ্রস্ত পৌরভবন, জেলা পরিষদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের বাসভবন ও অফিস, জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভনের বাসা, শিল্পকলা একাডেমী এবং ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব পরিদর্শন করেন।

এসময় তিনি হামলায় আহত প্রেসক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামিসহ অন্যান্য সাংবাদিকদের খোঁজ খবর নেন। তিনি প্রেস ক্লাবে আর্থিক অনুদানও প্রদান করেন।

এসময় তার সঙ্গে ছিলেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আল মামুন সরকার, জেলা পুলিশের বিশেষ শাখার সিনিয়র এএসপি মো. আলাউদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা তানজিল আহমেদ, বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনিসহ প্রমুখ।

এসএস

RTV Drama
RTVPLUS