• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে স্কুলছাত্র নিহত

গাজীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ এপ্রিল ২০২১, ১০:৫১
A schoolboy was killed in a clash between two groups of teenage gangs
কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে স্কুলছাত্র নিহত

গাজীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষের সময় ছুরিকাঘাতে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে অপর এক ছাত্র।

সোমবার (১২ এপ্রিল) রাতে এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ১ জনকে আটক করেছে।

নিহত মো. শাকিল মিয়া (১৭) ময়মনসিংহের গৌরীপুর থানার ধীপপুর এলাকার মো. রেজাউল করিমের ছেলে। তিনি পরিবারের সঙ্গে গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানাধীন কুনিয়াপাছর এলাকার রুবেল মোল্লার বাসায় ভাড়া থাকতেন। আর স্থানীয় প্রতিভা স্কুলের ৯ম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

অন্যদিকে আহত মো. ফাহিম (১২) স্থানীয় গাছা থানাধীন কুনিয়াপাছর এলাকার ফারুক হোসেনের ছেলে এবং প্রত্যাশা কিন্ডার গার্টেনের সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

জিএমপির গাছা থানার ওসি ইসমাইল হোসেন জানান, গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানাধীন কুনিয়াপাছর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় কিশোর গ্যাংয়ের দু’পক্ষের মাঝে বেশ কয়েকদিন ধরে বিরোধ চলে আসছিল। সোমবার (১২ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয় তালেব মার্কেটের সামনে সোনাপাড়া এলাকার ২৪ থেকে ২৫ জন কিশোর ও যুবক অবস্থান নেয়।

এ সময় সেখানে প্রতিপক্ষের শাকিল মিয়া (১৭) ও মো. ফাহিমের (১২) সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। এর জের ধরে দুই পক্ষের সংঘর্ষ হয়। এক পর্যায়ে প্রতিপক্ষরা শাকিল ও মো. ফাহিমকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

জিএমপির গাছা থানার ওসি ইসমাইল হোসেন আরও জানান, এলাকাবাসী গুরুতর আহত শাকিল ও ফাহিমকে স্থানীয় তায়েরুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে শাকিলকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত ফাহিমকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। সংবাদ পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

এ ঘটনায় জড়িত সন্দেহে ১ জনকে আটক করেছে পুলিশ। সংঘর্ষকারীরা কিশোর গ্যাংয়ের সদস্য। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাঙ্গাইলে ব্যবসায়ীর ওপর কিশোর গ্যাংয়ের হামলা, ২ লাখ টাকা ছিনতাই
ঈশ্বরদীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০
কোম্পানীগঞ্জে কিশোর গ্যাংয়ের ২ সদস্য গ্রেপ্তার
কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার
X
Fresh