• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সেই এসআইয়ের বাবাকে অটোরিকশা দিল পাবনা পুলিশ

পাবনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ এপ্রিল ২০২১, ০৯:৩২
Pabna police gave autorickshaw to the father of that SI
সেই এসআইয়ের বাবাকে অটোরিকশা দিল পাবনা পুলিশ

আতাইকুলা থানায় কর্মরত প্রয়াত উপ-পরিদর্শক (এসআই) হাসান আলীর বাবা আব্দুল জব্বার বিশ্বাসকে নগদ টাকা ও একটি অটোরিকশা প্রদান করেছে পাবনা জেলা পুলিশ।

সোমবার (১৩ এপ্রিল) জেলা পুলিশ সুপার মহিবুল ইসলাম খাঁন প্রয়াত হাসানের বাবার হাতে গাড়ির চাবি ও নগদ টাকা তুলে দেন। পাবনা জেলা পুলিশের উদ্যোগে হাসানের সহকর্মীরা ব্যক্তিগত টাকা দিয়ে গাড়িটি কিনে দেন।

জানা গেছে, সোমবার (১২ এপ্রিল) পাবনা পুলিশ সুপারের আমন্ত্রণে প্রয়াত হাসানের বাবা জব্বার বিশ্বাস পাবনায় যান। পুলিশ সুপার কার্যালয় প্রাঙ্গণে জব্বার বিশ্বাসের হাতে নতুন কেনা অটোরিকশাটি তুলে দেন পুলিশ সুপার মহিবুল ইসলাম খাঁন। এ সময় জেলা পুলিশের বেশ কিছু কর্মকর্তা-কর্মচারীসহ হাসানের বাবা, চাচা ও তার ছোট ভাই উপস্থিত ছিলেন।

পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম খাঁন জানান, পাবনার আতাইকুলা থানায় কর্মরত ছিলেন হাসান। সেখানে তিনি গত ২০ মার্চ দিনগত রাতে আত্মহত্যা করেন। একমাত্র কর্মক্ষম ছেলেকে হারিয়ে যশোর কেশবপুরের বালিয়াডাঙ্গী গ্রামের হাসান আলীর বাবা আব্দুল জব্বার বিশ্বাস পরিবারসহ আর্থিক অনটনে পড়ে যান। জব্বার বিশ্বাস ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করছিলেন।

সাবেক সহকর্মীর পরিবারটির দুর্দশা কিছুটা লাঘব করার জন্য তিনি জেলা পুলিশ সদস্যদের এগিয়ে আসার জন্য মানবিক আবেদন জানান। এতে অসহায় পরিবারের পাশে দাঁড়ানোর প্রচেষ্টা হিসেবে জেলা পুলিশের সদস্যরা কিছু-কিছু করে অর্থদান করেন। সেই টাকায় কিনে দেয়া হয় অটোভ্যান। এছাড়া পাবনা পুলিশ সুপারের পক্ষ থেকেও দেয়া হয় নগদ টাকা।

পুলিশ সুপার আরও জানান, জেলা পুলিশের একটি পিকআপের মাধ্যমে হাসানের স্বজনসহ গাড়িটি কেশবপুরের বালিয়াডাঙ্গীতে পৌঁছে দেয়া হয়।

উল্লেখ্য, গত ২০ মার্চ দিনগত রাতে আতাইকুলা থানার ভবনের ছাদে উঠে নিজের পিস্তল দিয়ে মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করেন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাসান আলী (২৭)। ২১ মার্চ সকালে আতাইকুলা থানা ভবনের ছাদে তার মৃতদেহ দেখতে পান সহকর্মীরা।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh