• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

পৌরসভা মেয়‌রের বিরু‌দ্ধে ধর্ষণ মামলা

রাজশাহী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ এপ্রিল ২০২১, ১১:১৬
Rape case against the mayor of the municipality
পৌরসভা মেয়‌রের বিরু‌দ্ধে ধর্ষণ মামলা

রাজশাহীর পুঠিয়া পৌরসভা মেয়রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। রোববার (১২ এপ্রিল) রাতে পুঠিয়া থানায় মামলা দায়ের করেছেন এক সিনিয়র নার্স। ভুক্তভোগী ওই নার্স পুঠিয়ার একটি ক্লিনিকে কাজ করতেন।

অভিযুক্ত আল মামুন খান, রাজশাহীর পুঠিয়া পৌরসভার মেয়র।


আরও পড়ুনঃ মায়ের সঙ্গে দেখা করানোর কথা বলে ধর্ষণ করল প্রেমিক

ভুক্তভোগী নার্সের দাবি, ২০১৯ সালে তিনি পুঠিয়ায় একটি ক্লিনিকে কর্মরত ছিলেন। তখন মেয়র মামুনের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারপরে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। সম্প্রতি তিনি বিয়ের জন্য মেয়র মামুনকে চাপ দেন। তবে বিয়ে বিষয়টি তিনি এড়িয়ে যাচ্ছিলেন।

কোন উপায় না পেয়ে রোববার (১১ এপ্রিল) দুপুরে বিয়ের দাবিতে তিনি মেয়র মামুনের পুঠিয়া সদরের চেম্বারে হাজির হন। তবে এসময় তাকে নির্যাতন করে বের করে দেয়া হয় বলে জানান তিনি।

এ বিষয়ে পুঠিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহরাওয়ার্দী জানান, ওই সংবাদ পেয়ে পুলিশ ভুক্তভোগী নার্সকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে রাতে তিনি বাদী হয়ে মেয়রের নামে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেন। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, ২৮ ডিসেম্বর সর্বশেষ নির্বাচনে নৌকার প্রার্থী রবিউল ইসলাম রবিকে হারিয়ে মেয়র নির্বাচিত হন আল মামুন খান। আগের মেয়াদের নির্বাচনেরও জয় পান মামুন খান। তবে আইনি লড়াইয়ে পদ হারান তিনি।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধর্ষণ মামলা : আ.লীগ থেকে বড় মনিরকে অব্যাহতি
ধর্ষণ মামলায় জামিন পেলেন হেফাজত নেতা মামুনুল হক
সাঁথিয়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় গ্রেপ্তার ৩ যুবক
নারায়ণগঞ্জে ২ শিশুকে ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার  
X
Fresh