• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ এপ্রিল ২০২১, ২০:০১
Allegation of attempted rape of daughter-in-law against father-in-law
প্রতীকী ছবি

নওগাঁর মান্দায় শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে (২০) ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে।

শনিবার (১০ এপ্রিল) এ ঘটনায় নির্যাতনের শিকার ওই গৃহবধূ বাদী হয়ে মান্দা থানায় অভিযোগ দায়ের করেছেন। এর আগে শুক্রবার (৯ এপ্রিল) রাতে উপজেলার ভারশোঁ ইউনিয়নের মহানগর নীচপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত ওই ব্যক্তি একজন মাদকসেবী। এর আগে মাদকসেবনের অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে তিনি সাজাও পেয়েছিলেন। ৬ মাস আগে ওই ব্যক্তির বড় ছেলের সঙ্গে পাশের নিয়ামতপুর উপজেলার ভুক্তভোগী ওই তরুণীর বিয়ে হয়। ওই গৃহবধূর স্বামী পেশায় একজন রাজমিস্ত্রি। রাজমিস্ত্রির কাজে বেশিরভাগ সময় তিনি বাড়ি থাকতেন না। কিছুদিন আগে ওই গৃহবধূর শাশুড়ি পারিবারিক কলহের জেরে ছোট ছেলেকে নিয়ে বাবার বাড়িতে চলে যান।

স্বামী ও শাশুড়ি বাড়িতে না থাকার সুযোগে শুক্রবার রাত ১২টার দিকে পুত্রবধূর ঘরে ঢোকে ধর্ষণের চেষ্টা করে শ্বশুর। এ সময় ওই গৃহবধূ শ্বশুরকে ধাক্কা দিয়ে ঘর থেকে বের হয়ে যান। পরে রাতেই ওই গৃহবধূ রাতেই ফোন করে বিষয়টি তার স্বামীকে জানান। পর দিন শনিবার (১০ এপ্রিল) সন্ধ্যায় গৃহবধূ ধর্ষণ-চেষ্টার অভিযোগে শ্বশুরের বিরুদ্ধে মান্দা থানায় লিখিত অভিযোগ করেন।

এই ঘটনার বিষয়ে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, ধর্ষণ চেষ্টার অভিযোগে শ্বশুরের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনার সত্যতা পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
ফেঁসে যাচ্ছেন পরীমণি, হত্যাচেষ্টার অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই
চকলেটের প্রলোভনে ৭ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ
‘আর ১০ সেকেন্ড থাকলে মারা যেতাম’ 
X
Fresh