• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মহিউদ্দীনকে ‘পাগল’ বললেন মেয়র নাছির (ভিডিও)

জয়নুল আবেদীন, চট্টগ্রাম

  ১১ এপ্রিল ২০১৭, ১৮:১১

ভাগ বাটোয়ারা না পেয়ে মহিউদ্দীন চৌধুরী এখন লাগামহীন ও আপত্তিকর কথা বলছেন যা সুস্থ মানুষের লক্ষণ নয়। বললেন চট্টগ্রাম সিটির বর্তমান মেয়র নাছির উদ্দীন।

মঙ্গলবার দুপুরে নগর ভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

মেয়র নাছির উদ্দীন বলেন, মহিউদ্দীন চৌধুরী বলেছেন আমি নাকি টাকা দিয়ে মেয়রের নমিনেশন কিনেছি। এটা দিয়ে তিনি কী মিন করেছেন? আওয়ামী লীগে টাকা দিয়ে মনোনয়ন বিক্রি হয় না। মনোনয় বোর্ডের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বোর্ডের মাধ্যমে প্রধানমন্ত্রী নমিনেশনের ব্যাপারটি তদারকি করেন।

লালদিঘী মাঠে এভাবে সমাবেশ করে কারো বিরুদ্ধে কথা বলার নজির বিশ্বে দ্বিতীয়টি নেই মন্তব্য করে মেয়র বলেন, লালদিঘী মাঠে মহিউদ্দীন চৌধুরী যা বলেছেন তা আপত্তিকর। চিন্তার ভিন্নতা থাকতেই পারে। নগর দলের প্রেসিডেন্ট হিসেবে তিনি এসব ফোরামে আলাপ করতে পারতেন। দরকারে কেন্দ্রীয় কমিটিতে এসব নিয়ে তিনি কথা বলতেন। তারা এ ব্যাপারে সিদ্ধান্ত নিতো। ২৫-৩০ বছর ধরেই তিনি আমার বিরুদ্ধে নানা ধরনের আজেবাজে কথা বলে আসছেন তিনি।

মেয়র বলেন, মহিউদ্দীন চৌধুরী আমাকে অথর্ব বলেছেন। আমার ধারণা উনিতো (মহিউদ্দীন চৌধুরী) অথর্ব শব্দের অর্থও বুঝেন না। এ শব্দটার অর্থ জানলে তিনি এটি উচ্চারণ করতেন না। আমি অথর্ব না সফল সে বিচার করবে চট্টগ্রামের মানুষ।

একজন খুনি মেয়র পদে বসে আছেন মহিউদ্দীন চৌধুরীর এমন মন্তব্যের ব্যাপারে জানতে চাইলে মেয়র নাছির বলেন, ‘খুন হওয়া লোকদের নাম বলতে বলেন তাকে। এগুলোর তথ্যতো তার কাছে থাকার কথা। উনিতো একজন পাগল। উনার কথাগুলোও পাগলের মতো। গতকাল (সোমবার) লালদিঘীতে যাদেরকে নিয়ে তিনি সমাবেশ করেছেন তারা সবাই ইয়াবা ব্যবসায়ী।

এর আগে বিভিন্ন সমাবেশে মেয়র নাছির বন্দর লুটেপুটে খাচ্ছেন বলে অভিযোগ করেন মহিউদ্দীন চৌধুরী। কেবল মেয়র নয় আরো তিন সাংসদের বিরুদ্ধেও এমন অভিযোগ করেন তিনি। জানা যায়, চট্টগ্রামে হোল্ডিং ট্যাক্স বৃদ্ধি করা নিয়ে মহিউদ্দীন চৌধুরী মেয়র নাছিরের বিরুদ্ধে অবস্থান নেন। হোল্ডিং ট্যাক্স বৃদ্ধির প্রতিবাদে যেকোনো আন্দোলনে নগরবাসীর পাশে থাকারও অঙ্গিকার করেন এ নগর আওয়ামী লীগ নেতা।

সবশেষ সোমবার লালদিঘী মাঠে মেয়র নাছিরের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন তিনি। পাশাপাশি মেয়র নাছির ১২ জনকে খুন করেছেন বলেনও অভিযোগ করেন এ বি এম মহিউদ্দীন চৌধুরী।

এর আগে সোমবার নগরীর লালদীঘি ময়দানে এক জনসভায় বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দীনকে ১২ মানুষের খুনি হয়ে মেয়র পদে বসে আছেন বলে অভিযোগ করেন সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দীন চৌধুরী। নাছির উদ্দীন টাকা দিয়ে মেয়রের নমিনেশন নিয়েছেন এমন অভিযোগও করেন তিনি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh