• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

শাশুড়িকে আটকে রেখে জামাইয়ের ধর্ষণ

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ এপ্রিল ২০২১, ২২:৪৮
The son-in-law's act while holding the mother-in-law
প্রতীকী ছবি

ময়মনসিংহ শহরে শাশুড়িকে একমাস বাড়িতে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে জামাইয়ের বিরুদ্ধে। অভিযুক্ত সাহাব উদ্দিন ময়মনসিংহ নগরের তাজমহল এলাকার বিহারী ক্যাম্পের মৃত আদালত মিয়ার ছেলে।

ভুক্তভোগী ওই নারী বলেন, প্রায় মাসখানেক আগে মেয়ের জামাইয়ের বাড়িতে বেড়াতে আসি। বেড়াতে আসার কয়েকদিন পর রাতে হঠাৎ করে মেয়ের জামাই আমার মেয়েকে মেরে ফেলার ও তালাক দেয়ার হুমকি দিয়ে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করে। ভয়ে আমি কাউকে কিছু না বলে নিজের বাড়িতে ফিরে যেতে চাইলে আবারও মেয়েকে মেরে ফেলার হুমকি দিয়ে প্রায় একমাস আমাকে আটকে রেখে ধর্ষণ করে আসছে। অবশেষে বাধ্য হয়ে সবাইকে বিষয়টি খুলে বলেছি। আমি এর সুষ্ঠু বিচার চাই।

ভুক্তভোগী ওই নারীর মেয়ে বলেন, ১০ বছর আগে শাহাব উদ্দিনের সঙ্গে আমার বিয়ে হয়। সংসারে এক ছেলে ও এক মেয়ে আছে। বিয়ের পর থেকেই বিভিন্ন সময় মায়ের কাছ থেকে টাকা আনার জন্য নির্যাতন করতেন। মা অন্যের বাসায় কাজ করে টাকা দিতেন। প্রায় এক মাস আগে মা আমার বাড়িতে বেড়াতে আসেন। কয়েকদিন পর মা চলে যেতে চাইলেও আমার স্বামী যেতে দেননি।

এই ঘটনার বিষয়ে কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ তালুকদার বলেন, এ ঘটনায় এখনো কেউ কোনো অভিযোগ করেনি। খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অগ্নিকাণ্ডে পুড়ে ছাই অভিনেত্রীর বিলাসবহুল বাড়ি
অগ্নিকাণ্ডের দায় এড়ানোর চেষ্টা চলছে : টিআইবি
পাথরঘাটায় অগ্নিকাণ্ডে ১২ দোকান পুড়ে ছাই
১১ দিন পর মেয়ের মরদেহ পেয়ে যা বললেন বৃষ্টির বাবা 
X
Fresh