Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

স্বামী পছন্দ না হওয়ায় নববধূর আত্মহত্যা

The bride commits suicide because she does not like her husband
ফাইল ছবি

নওগাঁ রাণীনগর উপজেলার কাশিমপুর হালদারপাড়া গ্রামে জামাই পছন্দ না হওয়ায় বিয়ের মাত্র ২০ দিনের মাথায় এক নববধূ গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার (১০ এপ্রিল) সকালে ওই গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত তপতী রাণী (১৮) কাশিমপুর হালদারপাড়া গ্রামের দেবনাথ হালদারের মেয়ে।

নিহত তপতীর মা তুলসী রাণী বলেন, গত ২০ মার্চ আনুষ্ঠানিকভাবে নাটোর জেলার লালপুর উপজেলার তারাপুর মন্ডলপাড়া গ্রামের যুগলচন্দ্রের ছেলে মিঠুন চন্দ্রের (২৩) সঙ্গে বিয়ে হয় তার মেয়ে তপতীর। বিয়ের মাত্র কয়েকদিন পর থেকে জামাই পছন্দ না হওয়ায় সংসার করবে না জিদ ধরে নানারকম টালবাহানা করতে থাকে। একপর্যায়ে শুক্রবার (৯ এপ্রিল) তপতীর বড় ভগ্নিপতি শিবেন চন্দ্রকে জামাই-মেয়েকে নিতে পাঠায়।

পরে শুক্রবার (৯ এপ্রিল) সন্ধ্যায় জামাই মিঠুনসহ মেয়ে তপতী বাড়িতে পৌঁছে। এরপর রাতে তপতী কেন সংসার করবে না এসব জানার পর পরিবার থেকে সংসার করতে অনুরোধ জানানো হয়। রাতে মা ও মেয়ে একরুমে এবং দুই জামাই একরুমে ঘুমিয়ে পরে। শনিবার (১০ এপ্রিল) সকালে মা তুলসী রাণী ঘুম থেকে টয়লেটে চলে যায়। এসময় ফিরে এসে দেখতে পান মেয়ে তপতী গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করছে। তখন মা তুলসীর চিৎকারে লোকজন ছুটে এসে তপতীকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এই বিষয়ে রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ জানান, এ ঘটনায় তপতীর বাবা দেবনাথ হালদার বাদী হয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করেছেন। শনিবার (১০ এপ্রিল) দুপুর নাগাদ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

জিএম/পি

RTV Drama
RTVPLUS