Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮

সাতক্ষীরা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ এপ্রিল ২০২১, ১৬:২৯
আপডেট : ১০ এপ্রিল ২০২১, ২০:৪৪

বন্ধুকে খুন করে বাবাকে মরদেহ বের করতে বললেন ছেলে

The boy killed his friend and asked his father to take out his body
বন্ধুকে খুন করে বাবাকে মরদেহ বের করতে বললেন ছেলে

সাতক্ষীরা সদরের কাশেমপুর মালীপাড়ায় বন্ধুর হাতে এক কিশোর খুন হয়েছে। শনিবার (১০ এপ্রিল) দুপুর ১টার দিকে ঘরের মধ্যে ওই কিশোরকে জবাই করে হত্যা করা হয়। খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত সালাউদ্দীন আহমেদ (১৬) সদরের কাশেমপুর গ্রামের শাহজাহান আলী বাবুর ছেলে। অভিযুক্ত সাগর হোসেন একই এলাকার শহিদুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সালাউদ্দীন তার বন্ধু সাগরের সাথে নিজ ঘরে নেশা করছিল। এসময় দুই জনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সালাউদ্দীনকে জবাই করে পালিয়ে যায় অভিযুক্ত সাগর।

এই ঘটনার বিষয়ে সাতক্ষীরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বলেন, বাড়িতে কেউ না থাকার সুযোগে সাগর হোসেন তার বন্ধু সালাউদ্দিন আহমেদের ঘরে ঢোকে। একপর্যায়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে পালিয়ে যায়। এরপর বাড়িতে গিয়ে সাগর হোসেন তার বাবা শহিদুল ইসলামকে বলে, ‘সালাউদ্দীনকে আমি মেরে ফেলেছি, মরদেহটি ঘর থেকে বের করে আনো।’

তিনি আরও বলেন, মুহূর্তেই এ সংবাদ এলাকায় ছড়িয়ে পড়ে। ঘটনাটি জানার পরই পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসা রয়েছি। কী কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে সেটি এখনও জানা যায়নি। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে জিজ্ঞাসাবাদ ও তদন্ত কার্যক্রম চলছে। তবে এখনো অভিযুক্তকে আটক করা যায়নি।

জিএম/পি

RTV Drama
RTVPLUS