• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্বামীর লাশ পুকুরে, পালানোর সময় আটক স্ত্রী

আরটিভি নিউজ

  ১০ এপ্রিল ২০২১, ১৩:৪৬
স্বামীর লাশ পুকুরে, পালানোর সময় আটক স্ত্রী
ফাইল ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ডের বাড়বকুণ্ডে একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় জয়নাল আবেদীন (২৯) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, জয়নাল আবেদীনের স্ত্রী লিমা আকতার (২৪) এই হত্যাকাণ্ডের সঙ্গে যুক্ত। ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় অভিযান চালিয়ে লিমাকে আটক করে পুলিশ। আজ শনিবার ভোরে সীতাকুণ্ড থানার পুলিশ মরদেহটি উদ্ধার করে।

নিহত জয়নালের বাড়ি উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের তেলীপাড়া গ্রামে।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন, লিমা আকতার ভোরে প্রতিবেশীদের জানান, গভীর রাতে তার স্বামীকে ডেকে নিয়ে গেছেন প্রতিবেশী শাহাদাত হোসেন। এরপর তিনি আর ফেরেননি। অনেক খোঁজাখুঁজি করেও তাঁকে পাওয়া যায়নি। পরে স্থানীয় লোকজনও তাকে খুঁজতে বের হয়। এরই মধ্যে লিমা পালিয়ে যান। এতে স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যদের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়। স্থানীয় লোকজন জয়নাল আবেদীনের বসতঘরে গিয়ে মেঝেতে রক্ত দেখতে পান। পরে জয়নালের মরদেহ ও লিমাকে খুঁজতে শুরু করেন তারা। ভোরের আলোয় বাড়ির পাশের পুকুরে জয়নালের মরদেহ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে। জয়নালের পেটের ডান পাশে ছুরির জখমের চিহ্ন পাওয়া গেছে।

সুমন বণিক আরও বলেন, প্রাথমিকভাবে পুলিশের ধারণা, লিমা ও শাহাদাত মিলে জয়নালকে হত্যা করেছেন। সকালে লিমা একটি ব্যাগ নিয়ে গাড়িতে করে পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাঁকে বাড়বকুণ্ড বাজার এলাকা থেকে আটক করেছে। এ ব্যাপারে মামলা হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিলো বিএসএফ
কুমিল্লায় উদ্ধার হওয়া লাশটি জামালপুরের কাউন্সিলরের
এবার হাইকোর্টে লাশের সুরক্ষা ও কঙ্কাল চুরি রোধে রিট
কক্সবাজারে তালাশ টিমের ওপর হামলায় ক্র্যাবের নিন্দা 
X
Fresh