• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সোনারগাঁওয়ের ঘটনায় মামলা: প্রধান আসামি মামুনুল

আরটিভি নিউজ

  ১০ এপ্রিল ২০২১, ১১:৫৩
সোনারগাঁওয়ের ঘটনায় মামলা: প্রধান আসামি মামুনুল
ফাইল ছবি

সোনারগাঁও রয়েল রিসোর্টে হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে অবরুদ্ধ করার জেরে হামলা ও ভাঙচুরের ঘটনায় হেফাজতের নেতাকর্মী‌দের আসামি করে আরও তিন মামলা হয়েছে। এরমধ্যে একটি মামলায় মামুনুল হককে প্রধান আসামি করা হয়েছে।

গেল ৩ এপ্রিল শনিবার সোনারগাঁওয়ে রয়েল রিসোর্টে মামুনুল হকের দ্বিতীয় স্ত্রীসহ অবরুদ্ধ হওয়ার পর তার সমর্থকরা বিক্ষুব্ধ হয়ে তাণ্ডব, সহিংসতা ভাঙচুর করে তাকে ছিনিয়ে নেয়। এসব ঘটনায় ক্ষতিগ্রস্তরা বাদী হয়ে শুক্রবার সোনারগাঁ থানায় পৃথক তিনটি মামলা দায়ের করেন।

মামলার বাদীরা হলেন, সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সোহাগ রনির বাবা হাজী শাহ জামাল তোতা ও মোগড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক নাছির উদ্দিন।


সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, উপজেলা আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর ও অগ্নিসংযোগ করার ঘটনায় উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক নাসির উদ্দিন বাদী হয়ে স্থানীয় হেফাজতে ইসলাম ও বিএনপির ১১১ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ২০০/২৫০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে। এ মামলায় হেফাজতের নেতা মামুনুল হককে প্রধান আসামি করা হয়। আরও দুটি মামলা করে উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনির বাবা শাহ জামাল তোতা বাদী হয়ে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের মামুনুল হকের তিন মামলায় জামিন 
ধর্ষণ মামলায় জামিন পেলেন হেফাজত নেতা মামুনুল হক
ঈদের আগে মামুনুল হককে মুক্তি না দিলে আন্দোলনের হুঁশিয়ারি
মামুনুল হকের মুক্তি নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী যা জানালেন
X
Fresh