• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

নারায়ণগঞ্জে দুই হেফাজত নেতাসহ গ্রেপ্তার ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ এপ্রিল ২০২১, ২২:২২
Three arrested in Narayanganj along with two custody leaders
নারায়ণগঞ্জে দুই হেফাজত নেতাসহ গ্রেপ্তার ৩

সোনারগাঁওয়ে হেফাজত নেতা মামুনুল হকের রিসোর্টকাণ্ডের জেরে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি হত্যাচেষ্টার মামলায় হেফাজতে ইসলামের নেতাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

শুক্রবার (৯ এপ্রিল) বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন-খালেদ সাইফুল্লাহ সাইফ, কাজী সমির ও অহিদ। তাদের মধ্যে অহিদ তাবলীগ জামাতের সদস্য। বৃহস্পতিবার রাতে ওই ছাত্রলীগ নেতার বাবা হাজী শাহ জামাল তোতা বাদী হয়ে সোনারগাঁও থানায় মামলা করেন (মামলা নং-১২)।

এ বিষয়ে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, সিসিটিভির ফুটেজ দেখে আসামি শনাক্ত করে নাম ঠিকানা অন্তর্ভুক্ত করা হবে। এ ঘটনায় এজাহারভুক্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে, নারায়ণগঞ্জের সোনারগাঁও রয়েল রিসোর্টে হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে এক নারীসহ অবরুদ্ধ করার ঘটনায় সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়, যুবলীগ ও ছাত্রলীগ দুই নেতার বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান ও রয়েল রিসোর্টে ভাঙচুর মামলায় এজাহারভুক্ত ১২ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এদিকে বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেলে উপজেলার পিরোজপুর ইউনিয়নের শান্তিনগর একটি মাদরাসায় গোপন বৈঠক থেকে ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তবে তিনি গোপন বৈঠক থেকে গ্রেপ্তার ৭ জনের নাম প্রকাশ করেননি।
আরএস/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যানজট না থাকলেও পরিবহনে অতিরিক্ত ভাড়া আদায়, দুর্ভোগে যাত্রীরা
নোয়াখালীতে তরুণীকে ধর্ষণ, ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৩
নারায়ণগঞ্জে ব্যাটারি কারখানায় আগুন
ঘর ছাড়লো বিটিএসভক্ত দাখিল পাস ছাত্রী
X
Fresh