• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ধামইরহাটে প্রতিবেশী ভাতিজার হাতে চাচা খুন

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ এপ্রিল ২০২১, ১৭:২৩
Uncle murdered by a neighboring nephew in Dhamairhat
ধামইরহাটে প্রতিবেশী ভাতিজার হাতে চাচা খুন

নওগাঁর ধামইরহাটে নেশা করতে বারণ করায় ক্ষোভের জেরে প্রতিবেশী ভাতিজার হাসুয়ার কোপে মোস্তফা রহমান (৩০) নামের এক ব্যক্তির মৃত্যুর হয়েছে।
শুক্রবার (৯ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলার ইসবপুর ইউনিয়নের পূর্ব তাহেরপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ওই এলাকার আব্দুস সামাদের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য সাখাওয়াত হোসেন জানান, ওই এলাকার এনামুল হোসেনের ছেলে মো. রাজু হোসেন (২০) এর জন্য বিয়ের পাত্রী দেখছিল প্রতিবেশী মোস্তফা রহমান (৩০)। কিন্তু এলাকায় রাজু হোসেন মাদকসেবী হিসেবে পরিচিত হওয়ায় কোন সম্বন্ধ টিকছিল না বলে মোস্তফা রহমান রাজুর বাবাকে বিষয়টি অবগত করেন।

এরই জের ধরে ঐদিন রামপুরা বাজার থেকে নিজ বাড়িতে মোস্তফা কামাল আসছিলেন। পথে রাজুর বাড়ির সামনে মোস্তফাকে দেখে ধারালো হাসুয়া দ্বারা মাথায় কোপ মারেন। এতে মোস্তফা গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এদিকে এ ঘটনায় রাজু পালিয়ে গেলে এলাকাবাসী ও স্থানীয়দের সহযোগিতায় জয়পুরহাট জেলার পলাশতলী বাজার থেকে তাকে আটক করা হয়।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ আবদুল মমিন জানান, আসামি রাজুকে আটক করে থানায় নেওয়া হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত একটি হত্যা মামলার প্রস্তুতি চলছিল।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভাতিজার অস্ত্রের আঘাতে চাচা খুন
জমি নিয়ে বিরোধে ভাইপোর হাতে চাচা খুন
X
Fresh