logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

প্রতিপক্ষের হামলায় তরুণের মৃত্যু

The young man died in the attack of the opponent
প্রতিপক্ষের হামলায় তরুণের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের দক্ষিণপাড়ায় পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় দেলোয়ার হোসেন (২০) নামের এক তরুণ নিহত হয়েছেন। বুধবার (৭ এপ্রিল) রাত ১২টায় এ ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার হোসেন (২০) একই এলাকার আব্দুল হান্নানের ছেলে। বৃহস্পতিবার (৮ এপিল) সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, পাকশিমুল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলাম ও সাবেক চেয়ারম্যান কাশেম আলীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বুধবার (৭ এপ্রিল) দুপুরে কাশেম আলীকে রাস্তায় পেয়ে সাইফুল ইসলামের লোকজন লাঞ্ছিত করে। এরপর সন্ধ্যায় আবার স্থানীয় বাজারে চেয়ারম্যান সাইফুলের লোকজন কাশেম আলীর লোকজনকে লাঞ্ছিত করার চেষ্টা করে। এনিয়ে উভয়পক্ষের মধ্যে হাতাহাতি হয়।

পরে এর জেরে সাইফুলের সহযোগীরা দেশীয় অস্ত্রসহ কাশেম আলীর লোকজনের বাড়িতে হামলা করে। এসময় দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় বল্লমের আঘাতে গুরুতর আহত হন দেলোয়ার হোসেন। এরপর তাকে উদ্ধার করে চিকিৎসার জন্যে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।

এই বিষয়ে সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো মামলা করা হয়নি।

জিএম

RTV Drama
RTVPLUS