logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

খুলনার চিকিৎসাসেবা বন্ধের হুঁশিয়ারি: বিএমএ

Warning to stop medical services in Khulna: BMA
খুলনার চিকিৎসাসেবা বন্ধের হুঁশিয়ারি: বিএমএ

চিকিৎসকের ওপর হামলার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করা না হলে চিকিৎসাসেবা বন্ধের হুঁশিয়ারি দিয়েছেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) খুলনার নেতারা।

আজ বুধবার (৭ এপ্রিল) দুপুরে চিকিৎসকদের কর্মস্থলের নিরাপত্তা দাবিতে খুলনা বিএমএ ভবনে প্রেসব্রিফিংয়ে এ ঘোষণা দিয়েছেন তারা। প্রয়োজনে করোনা ডেডিকেটেড হাসপাতালের চিকিৎসা সেবাও বন্ধ রাখার হুমকি দেন তারা।

এর আগে মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুর ২টায় খুলনা বিএমএ ভবনের কাজী আজহারুল হক মিলনায়তনে কার্যনির্বাহী সভায়ও এ সিদ্ধান্ত নিয়েছিল সংগঠনটি। এ সভা থেকে এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে আসামি গ্রেপ্তার ও দ্রুত বিচারের দাবিতে ৩ দফা কর্মসূচি ঘোষণা করা হয়েছিল।

৪৮ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার না হলে খুলনা জেলার সব চিকিৎসাসেবা ’ইনডোর, আউটডোর প্রয়োজন বোধে খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালের চিকিৎসা’ বন্ধ ঘোষণা করা হবে। বিএমএ খুলনার সভাপতি ও সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি ডা. শেখ বাহারুল আলমের সভাপতিত্বে প্রেস ব্রিফিং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ডা. মো. মেহেদী নেওয়াজ।

উল্লেখ্য, গত শনিবার রাতে রোগীর মৃত্যুতে খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. সুমিত পালের ওপর হামলা ও তাকে হত্যাচেষ্টার অভিযোগ করেন চিকিৎসকরা।

জিএম

RTV Drama
RTVPLUS