• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ধাওয়া করে দুই কৃষককে খুন করল পাগল

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ এপ্রিল ২০২১, ১২:৪০
The young man chased and killed two farmers
ধাওয়া করে দুই কৃষককে খুন করল পাগল

নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের সগিরাপাড়া এলাকায় মানসিক ভারসাম্যহীন ইউনুস আলী (২৪) নামে এক যুবকের ছুরিকাঘাতে ২ জন নিহত ও ১ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

বুধবার (৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সগিরাপাড়া গ্রামের মৃত দেওয়ান আলীর ছেলে আলী আকবর (৬০), ফজল মিয়ার ছেলে ফরহাদ মিয়া (৫০)। আহত ইউনুস আলী একই গ্রামের আ. মান্নানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৬ এপ্রিল) রাতে হঠাৎ করেই ইউনুস তার পরিবারের লোকজনের সাথে বিরূপ আচরণ শুরু করেন মানসিক ভারসাম্যহীন ইউনুস। ধারণা করা হচ্ছে তিনি রাতে নেশাগ্রস্ত ছিলেন। বুধবার (৭ এপ্রিল) সকালে ছোরা নিয়ে বের হন তিনি। এসময় তিনি যাকে সামনে পেয়েছে তাকেই ধাওয়া করতে শুরু করেন।

অন্যদিকে গ্রামের কৃষি জমিতে কাজ করছিলেন ২ জন কৃষক ফরহাদ মিয়া ও আলী আকবর। এসময় ২ জনকে আলাদা আলাদা জায়গায় কুপিয়ে আহত করে ভারসাম্যহীন ইউনুস। তার পরে ঘটনাস্থলেই আকবর মারা যায় ও ফরহাদকে নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তখন সেন্টুকে উদ্ধার করে স্থানীয়রা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে সংবাদ পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মানসিক ভারসাম্যহীন ইউনুসকে আটক করে।

এই ঘটনার বিষয়ে সদর মডেল থানার ওসি বিপ্লব কুমার চৌধুরী বলেন, মানসিক ভারসাম্যহীন ইউনুসকে আটকের পর হাসপাতালে ভর্তি করা হয়েছে। একইসাথে নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
থানার ভেতরে ওসিকে রক্তাক্ত করল যুবক!
X
Fresh