• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নোয়াখালীতে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৬

নোয়াখালী প্রতিনিধি

আরটিভি নিউজ

  ০৭ এপ্রিল ২০২১, ১২:১৯
Two groups of Awami League clash in Noakhali, 18 injured
ফাইল ছবি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে ককটেল বিস্ফোরণ ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ১৬ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (৬ এপ্রিল) রাত সাড়ে ১০টা থেকে রাত ১২টা পর্যন্ত চৌমুহনী রেললাইন এলাকা থেকে বড়পোল এলাকা পর্যন্ত এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় মোটরসাইকেলে আগুন ও ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুরের ঘটনা ঘটেছে। তবে আহতদের পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফুটবল খেলাকে কেন্দ্র করে কয়েকদিন আগে চৌমুহনী পৌরসভার গণিপুর এলাকার আওয়ামী লীগ কর্মী টিটু ও করিমপুর এলাকার প্রান্তর সঙ্গে বাকবিতণ্ডার ঘটনা ঘটে। এ ঘটনার জের ও চৌমুহনী বাজারে আধিপত্য বিস্তার নিয়ে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে রেললাইন এলাকায় টিটু ও প্রান্ত গ্রুপের লোকজন একত্রিত হলে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে লিপ্ত হলে অন্তত ১৬ জন আহত হয়। এসময় সংঘর্ষকারীরা ককটেল বিস্ফোরণ, একটি মোটরসাইকেলে আগুন দেয়াসহ ভাঙচুর করে। পরে একপক্ষের লোকজন স্থানীয় জামান মার্কেটে অবস্থান নিলে অন্যপক্ষ তাদের লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করলে কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত হয়।

এই ঘটনার বিষয়ে চৌমুহনী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মিজানুর রহমান পাঠান জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। চৌমুহনী বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈশ্বরদীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০
যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, আহত ১৬
আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
X
Fresh