logo
  • ঢাকা মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ বৈশাখ ১৪২৮

নাটোরের বড়াইগ্রামে বোনের হাতে ভাই খুন, আটক ৩

Brother killed by sister in Baraigram of Natore, 3 arrested
নাটোরের বড়াইগ্রামে বোনের হাতে ভাই খুন

নাটোরের বড়াইগ্রামে সুদের টাকার জের ধরে ভাই, বোন ও ভাতিজার হাতে খুন হয়েছেন মনিরুল ইসলাম (৩৫)। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের চকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মনিরুল ইসলামের সৎবোন উম্মেহানি বেগম (৩২), ভাই মানিক হোসেন (৪০) ও তার স্ত্রী শরিফা বেগমকে (৩৫) আটক করেছে পুলিশ। মনিরুল উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের চকপাড়া গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে। তিনি কাঁচামালের ব্যবসায়ী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মনিরুল ১০ হাজার টাকা সুদি হিসেবে নিয়েছিলেন বড়ভাই মানিকের কাছ থেকে। ওই ১০ হাজার টাকা তিনি পরিশোধ করেন। কিন্তু সুদের বাড়তি টাকা পরিশোধ না করায় পারিবারিক দ্বন্দ্বের সৃষ্টি হয় তাদের মধ্যে।

এর জের ধরে মঙ্গলবার মনিরুলের একটি ছাগল নিয়ে গিয়ে বেঁধে রাখেন মানিকের বউ শরিফা বেগম। ছাগলটি নিতে মনিরুল ও তার শাশুড়ি জোবাইদা বেগম যায় ভাই মানিকের বাড়িতে। তখন সেখানে এ নিয়ে তর্ক-বিতর্কের এক পর্যায়ে ভাই মানিক, তার স্ত্রী শরীফা খাতুন, বোন উম্মেহানি বেগম ও ভাতিজা শরিফ বটি ও লাঠি দিয়ে মনিরুল ও তার শাশুড়ি জোবাইদাকে এলোপাতাড়ি আঘাত করতে থাকে। শেষে উম্মেহানি বেগম মাথায় ও শরিফ অন্ডকোষে লাঠি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে মারা যান।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ৩ জনকে আটক করা হয়েছে। অভিযোগপ্রাপ্তি ও ঘটনা তদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

পি

RTV Drama
RTVPLUS