logo
  • ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮

কলেজছাত্রীকে শারীরিক সম্পর্কের প্রস্তাব, অন্যথায় ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি

কলেজছাত্রীকে শারীরিক সম্পর্কের প্রস্তাব, অন্যথায় ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি
ফাইল ছবি

নওগাঁয় এক কলেজছাত্রীর (১৮) আপত্তিকর ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে উপজেলার রাইগাঁ মধ্যপাড়া গ্রাম থেকে সাইদিস হাসান ওরফে সনি (১৯) নামে ওই তরুণকে গ্রেপ্তার মহাদেবপুর থানা পুলিশ।

ভুক্তভোগী কলেজছাত্রীর বাবা বাদী হয়ে সকালে মহাদেবপুর থানায় সাইদিস হাসান ও অভিজিৎ কুমার (১৯) নামে দুই তরুণের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি আইনের পৃথক ধারায় মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, একই কলেজে পড়ার সূত্রে ওই কলেজছাত্রীর সঙ্গে উপজেলার রাইগাঁ মধ্যপাড়া গ্রামের রায়হান সিদ্দিকের ছেলে সাইদিস হাসানের পরিচয় হয় এবং পরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ওই সম্পর্কের সূত্র ধরে পরবর্তীতে বিভিন্ন সময় বিয়ের প্রলোভন দেখিয়ে ওই কলেজছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্কের আপত্তিকর ছবি ও ভিডিও চিত্র ধারণ করে সাইদিস। সম্প্রতি ওই কলেজছাত্রী সাইদিস হাসানকে বিয়ের প্রস্তাব দিলে তিনি বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেন এবং তাদের সম্পর্কের কথা পরিবারকে জানালে ধারণ করা ছবি ও ভিডিও চিত্র ইন্টারনেটে ছড়িয়ে হুমকি দেয় ওই কলেজছাত্রীকে।

ভুক্তভোগীর কলেজছাত্রীর ছবি ও ভিডিও চিত্র সাইদিস হাসান তার বন্ধু অভিজিৎ কুমারের মোবাইলে শেয়ার করে। গত ২৮ মার্চ অভিজিৎ সেই সব আপত্তিকর ভিডিও ও ছবি ওই কলেজছাত্রীকে দেখান এবং সেগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করার প্রস্তাব দেয়। পরে ওই ছাত্রী তার পরিবারকে পুরো বিষয়টি জানালে তার পরিবার থানায় অভিযোগ করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে দুপুরে উপজেলার রাইগাঁ মধ্যপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে সাইদিস হাসানকে গ্রেপ্তার করে পুলিশ।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে আরটিভিকে বলেন, কলেজছাত্রীর আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরএস/ এসএস

RTV Drama
RTVPLUS