• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

লিটন সিকদার সেজে জেল থেকে বেরিয়ে গেলেন লিটন ফরাজী

আরটিভি নিউজ

  ০৬ এপ্রিল ২০২১, ১৫:৩৪
Liton Sikder Sage Liton Faraji was released from jail
ফাইল ছবি

সিনেমার মতো অন্য আরেকজনের নাম ব্যবহার করে কারাগার থেকে জামিনের কাগজপত্র দেখিয়ে বেরিয়ে গেছেন লিটন ফরাজী। তিনি লিটন সিকদার নাম ব্যবহার করে এই ঘটনাটি ঘটিয়েছেন।

রোববার (৪ এপ্রিল) সন্ধ্যায় শরীয়তপুর কারাগারের ওই ঘটনাটি ঘটে। এ ঘটনার পর থেকে এই আসামিকে ঢাকা, বরিশাল ও শরীয়তপুরে হন্যে হয়ে খুঁজছেন কারা কর্মকর্তারা।

অন্যদিকে এই ঘটনায় গতকাল সোমবার (৫ এপ্রিল) থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে শরীয়তপুর জেলা কারাগার কর্তৃপক্ষ। তবে শরীয়তপুরের জেল সুপার বিষয়টি আনুষ্ঠানিকভাবে গতকাল সোমবার কারা মহাপরিদর্শককে জানিয়েছেন।

শরীয়তপুর কারাগার ও পুলিশ সূত্রে জানা গেছে, লিটন ফরাজীর বাড়ি বরিশালের উজিরপুর। ঢাকার বাসা বাসাবোতে। তার নামে ৩ টি মামলা রয়েছে। আর লিটন সিকদারের বাড়ি শরীয়তপুরে। শরীয়তপুর কারাগারের জেল সুপার গোলাম হোসেন সোমবার (৫ এপ্রিল) কারা মহাপরিদর্শককে একটি চিঠি পাঠান। সেখানে বিষয়টিকে জামিনে ভুল মুক্তি বলে উল্লেখ করা হয়।

এই বিষয়ে চিঠিতে জানানো হয়, লিটন সিকদারের (বাবা আনোয়ার হোসেন সিকদার) পরিবর্তে হাজতি লিটন ফরাজী (বাবা আবদুর রব ফরাজী) শরীয়তপুর কারাগার থেকে বেরিয়ে গেছেন। এ ঘটনায় জেলার ও ডেপুটি জেলারের বিরুদ্ধে কারা বিধিমোতাবেক লিখিত ব্যাখ্যা চাওয়া হয়েছে।

শরীয়তপুর কারাগারের জেলার (ভারপ্রাপ্ত) আমিরুল ইসলামের পালং মডেল থানায় করা জিডির আবেদনে বলা হয়েছে, রোববার (৪ এপ্রিল) সন্ধ্যায় তিনি দুই জন আসামিকে বিধিমোতাবেক মুক্তি দেন। কিন্তু দাপ্তরিক অনিচ্ছাকৃত ভুলের কারণে লিটন সিকদার সেজে প্রতারণা করে কারাগার থেকে বেরিয়ে গেছেন লিটন ফরাজী।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জেল থেকে বেরিয়ে কিশোর গ্যাং গড়ে তোলেন জুলফিকার
X
Fresh