• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মুক্তিযোদ্ধা পেটানোয় পুলিশ কর্মকর্তা বরখাস্ত

আরটিভি অনলাইন রিপোর্ট, সাতক্ষীরা

  ১০ এপ্রিল ২০১৭, ১৫:৫৩

জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সাতক্ষীরায় আব্দুর রশিদ নামের মুক্তিযোদ্ধাকে পেটানোয় পুলিশের উপ পরিদর্শক রমজান আলিকে সাময়িক বরখাস্ত করেছে কর্তৃপক্ষ।

রোববার রাতে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার আলতাফ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, সাতক্ষীরা শহরের রসুলপুর গ্রামের ১৫ শতক জমির ওপর ঘর নির্মাণ করে বসবাস করতেন মুক্তিযোদ্ধা আব্দুর রশিদের পরিবার। সম্প্রতি একই এলাকার মুন্না নামের এক ব্যক্তি জমি জবর দখল নিতে থানায় একটি অভিযোগ করেন।

শনিবার রাত ১২টায় সদর থানার এসআই রমজান আলীর নেতৃত্বে ১০-১২ জন পুলিশসহ প্রতিপক্ষ মুন্না ও মিলন হোসেন ওই বাড়িতে যান। কথাকাটাকাটির একপর্যায়ে মুক্তিযোদ্ধা আব্দুর রশিদসহ তার পরিবারের লোকজনকে মারধর করে আহত করেন।

এ সময় ওই মুক্তিযোদ্ধা রশিদের ছেলে তরিকুল ইসলামকেও আটক করে পুলিশ। তবে পরদিন রোববার সকালে আবার তাকে ছেড়ে দেয়া হয়। রমজান এ সময় রশিদসহ তার পরিবারের সদস্যদের বাড়াবাড়ি করতে নিষেধ করেন। প্রতিবাদ করলে জামায়াতের মামলায় ঢুকিয়ে দেয়ার হুমকিও দেন।

একপর্যায়ে রমজান বলেন, যত তাড়াতাড়ি পারিস তোরা বাড়ি ছেড়ে অন্য জায়গায় চলে যা। এ ঘটনায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সংবাদ প্রকাশের পর পরই রোববার গভীর রাতে সাতক্ষীরা পুলিশ সুপার আলতাফ হোসেন ওই মুক্তিযোদ্ধাকে মারপিট ও আহত করার ঘটনায় রমজান আলিকে সাময়িক বরখাস্ত করেন।

এসজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh