Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ এপ্রিল ২০২১, ১০:৩২
আপডেট : ০৬ এপ্রিল ২০২১, ১৪:৪২

পরকীয়ায় স্বামীকে হত্যা, স্ত্রী ও প্রেমিক আটক

Husband killed in adultery, wife and adulterous lover arrested
পরকীয়ায় স্বামীকে হত্যা, স্ত্রী ও পরকীয়া প্রেমিক আটক

টাঙ্গাইলের কালিহাতীতে পরকীয়া প্রেমিক হালিমের সহযোগিতায় স্বামী চাঁন মিয়াকে হত্যা করেছে স্ত্রী রাজিয়া বেগম। পরে স্ত্রীর দেয়া স্বীকারোক্তি অনুযায়ী আজ সকালে বাড়ির পাশে সেপটিক ট্যাংক থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। উপজেলার বাঁশি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত চাঁন মিয়া ঐ এলাকার মনতাজ আলীর ছেলে। এ ঘটনায় নিহতের স্ত্রী রাজিয়া ও পরকীয়া প্রেমিক হালিমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

আরও পড়ুনঃ গভীর রাতে ঘুমন্ত শিশুকে কুপিয়ে খুন করল সৎ মা

নিহতের স্বজনরা জানান, শনিবার সকাল থেকে নিখোঁজ ছিলেন চাঁন মিয়া। বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিলেও তার কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না। এ ঘটনায় নিহতের পরিবার থেকে কালিহাতী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। গেলো রাতে নিহতের স্ত্রী রাজিয়াকে সন্দেহ হলে পরিবারের লোকজনের চাপের মুখে স্বামী চাঁন মিয়াকে হত্যার পর মরদেহ সেফটিক ট্যাংকে ফেলে রাখার বিষয়টি স্বীকার করে। পরে আজ সকালে পুলিশকে খবর দেয়া হলে সেফটিক ট্যাংক থেকে তার অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করে।

আরও পড়ুন... রমজানে ওমরার সুযোগ পাবেন যেসব মুসল্লিরা

কালিহাতী থানার ওসি (তদন্ত) রাহেদুল ইসলাম জানিয়েছেন, সেপটিক ট্যাংক থেকে চাঁন মিয়ার অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী রাজিয়া বেগম ও পরকীয়া প্রেমিক হালিমকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পি

RTV Drama
RTVPLUS